ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ঝালকাঠিতে যুবদলের সভাপতি ও জামায়াতের আমির কারাগারে

অলোক সাহা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৬, ৩ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝালকাঠিতে যুবদলের সভাপতি ও জামায়াতের আমির কারাগারে

কামরুল ইসলাম ও ফিরোজ আলমকে আদালত থেকে কারাগারে নিয়ে যাওয়া হচ্ছে

ঝালকাঠি প্রতিনিধি : ঝালকাঠির নলছিটিতে যাত্রীবাহী বাসে আগুন দেওয়ার অভিযোগে পুলিশের দায়ের করা মামলায় জেলা যুবদলের সভাপতি কামরুল ইসলাম ও নলছিটি উপজেলা জামায়াতের আমির মাওলানা ফিরোজ আলমের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

 

বৃহস্পতিবার  দুপুরে ঝালকাঠির জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এস এম সোলায়মান এ আদেশ প্রদান করেন।

 

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট ফয়সাল খান জানান, বিশেষ ক্ষমতা আইনের মামলায় দুপুরে জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন জেলা যুবদলের সভাপতি কামরুল ইসলাম ও নলছিটি উপজেলা জামায়াতের প্রাক্তন আমির মাওলানা ফিরোজ আলম।

 

এ সময় আদালতে রাষ্ট্রপক্ষে জামিনের বিরোধিতা করেন সরকারি কৌসুলি আবদুল মান্নান রসুল। আদালত উভয় পক্ষের শুনানি শেষে কামরুল ইসলাম ও ফিরোজ আলমের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

প্রসংগত, গত ২১ জানুয়ারি সকালে বরিশাল-পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া চৌমাথা এলাকায় যাত্রীবাহী বাস আবদুল্লাহ পরিবহনে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেওয়া হয়।

 

এ ঘটনায় ওইদিন নলছিটি থানার উপপরিদর্শক মো. কামরুজ্জামান বাদী হয়ে ৪৯ জনকে আসামি করে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা করেন। তদন্ত শেষে পুলিশ ৫৯ জনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করে।

 

 



রাইজিংবিডি/ঝালকাঠি/৩ সেপ্টেম্বর ২০১৫/অলোক সাহা/রণজিৎ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়