ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ঝুঁকিপূর্ণ যাত্রা থেকে বিরত থাকুন : ওবায়দুল কাদের

সাফিউল ইসলাম সাকিব || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:১৫, ২৪ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঝুঁকিপূর্ণ যাত্রা থেকে বিরত থাকুন : ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক, সাভার : দেশের কোথাও ঈদযাত্রায় ভোগান্তি নেই দাবি করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যাত্রীদের ঝুঁকি নিয়ে যাত্রা থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন।

শনিবার দুপুরে সাভারের হেমায়েতপুরে সড়কের যানজট পরিস্থিতি পরির্দশনে গিয়ে তিনি এই আহ্বান জানান।

রংপুরে সড়ক দুর্ঘটনায় ১৭ জন নিহতের প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের বলেন, সামান্য কিছু টাকা বাঁচানোর জন্য ঝুঁকি নিয়ে সিমেন্টের ট্রাকে বাড়ি যাচ্ছিলেন তারা। তারা নিজেরাই নিজেদের জীবনের ঝুঁকি নিয়েছেন। এভাবে ঝুঁকি নিয়ে বাড়ি না যাওয়াই ভাল।  কিভাবে এই দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখতে একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মন্ত্রী বলেন, জঙ্গিবাদ এখন বৈশ্বিক সমস্যা। পৃথিবীর বিভিন্ন দেশে এই সমস্যা আছে। বাংলাদেশে জঙ্গি নির্মূল হয়েছে এখনি বলা যাবে না। তারা যে কোনো সময় হামলা চালাতে পারে। এজন্য পুলিশ বাহিনী সতর্ক আছে।

ঈদের পর বিএনপির আন্দোলন প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘গত সাড়ে আট বছর ধরে তাদের হুংকার দেখে আসছি। কিন্তু আন্দোলন হয়নি। ঈদের পরে আন্দোলন-এমন কথা অনেক শুনেছি। কিন্তু একের পর এক ঈদ গেছে, আন্দোলন হয়নি। আসলে কোন ঈদে তারা আন্দোলন করবে সেটা পরিষ্কার নয়।’

পরিদর্শনকালে মন্ত্রীর সঙ্গে সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান, কলামিস্ট সৈয়দ আবুল মকসুদ, সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ফখরুল আলম সমরসহ স্থানীয় আওয়ামী লীগ ও সড়ক বিভাগের কর্মকর্তা উপস্থিত ছিলেন।




রাইজিংবিডি/সাভার/২৪ জুন ২০১৭/সাফিউল ইসলাম সাকিব/উজ্জল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়