ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টাঙ্গাইল পৌরসভায় নৌকার প্রার্থী মিরন

শাহরিয়ার সিফাত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০৭, ৩০ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাঙ্গাইল পৌরসভায় নৌকার প্রার্থী মিরন

জামিলুর রহমান মিরন

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল : আসন্ন পৌরসভা নির্বাচনে টাঙ্গাইল পৌরসভায় আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন সাবেক মেয়র জামিলুর রহমান মিরন।

 

সোমবার দুপুরে টাঙ্গাইল জেলা পরিষদের সম্মেলন কক্ষে জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক ফজলুর রহমান ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় দলীয় প্রার্থী হিসেবে জামিলুর রহমান মিরনের নাম ঘোষণা করা হয়।

 

জেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন টাঙ্গাইল-৫ (টাঙ্গাইল সদর) আসনের সাংসদ আলহাজ ছানোয়ার হোসেন, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, শহর আওয়ামী লীগের সভাপতি ও মনোনয়ন প্রত্যাশী সিরাজুল হক আলমগীরসহ জেলা, উপজেলা ও শহর আওয়ামী লীগ, জেলা যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

 

টাঙ্গাইল পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে প্রথমবারের মতো দলীয় প্রার্থী হিসেবে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলেন মিরন। তবে এটা তার চতুর্থ বারের মতো টাঙ্গাইল পৌরসভা নির্বাচনে প্রার্থী হওয়া। বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকীর ঘনিষ্ঠ সহচর হিসেবে কৃষক শ্রমিক জনতা লীগের নেতা ছিলেন জামিলুর রহমান মিরন। কৃষক শ্রমিক জনতা লীগের হয়ে দু’বারের সফল ও জনপ্রিয় মেয়রও তিনি। গত নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী সহিদুর রহমান খান মুক্তির কাছে অল্প ভোটের ব্যবধানে পরাজিত হন তিনি। কয়েক মাস আগে কৃষক শ্রমিক জনতা লীগ ছেড়ে আওয়ামী লীগে যোগ দেন জামিলুর রহমান মিরন। ১৯৯৯ ও ২০০৪ সালের পৌরসভা নির্বাচনে কৃষক শ্রমিক জনতা লীগের প্রার্থী হিসেবেই আওয়ামী লীগ প্রার্থীকে বিপুল ভোটে পরাজিত করে মেয়র নির্বাচিত হয়েছিলেন মিরন।

 

 

রাইজিংবিডি/টাঙ্গাইল/৩০ নভেম্বর ২০১৫/শাহরিয়ার সিফাত/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়