ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে মাশরাফি

আব্দুল্লাহ এম রুবেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫২, ৯ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ডেঙ্গুতে আক্রান্ত হয়ে হাসপাতালে মাশরাফি

মাশরাফি বিন মুর্তজা

ক্রীড়া প্রতিবেদক : সব ঠিকই ছিল। দীর্ঘদিন পর আবারও বড় দৈর্ঘ্যের ম্যাচ খেলার জন্য প্রস্তুত ছিলেন বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। ওয়ালটন ১৭তম জাতীয় ক্রিকেট লিগে শনিবার খুলনা বিভাগের হয়ে রংপুর বিভাগের বিপক্ষে মাঠে নামার কথা ছিল তার। কিন্তু হঠাৎই ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মাশরাফি। ফলে জাতীয় লিগের তৃতীয় রাউন্ডে মাঠে নামা হচ্ছে না বাংলাদেশের এই তারকার।

 

গতকাল বৃহস্পতিবার থেকেই মাশরাফি জ্বরে আক্রান্ত। মাশরাফির স্ত্রী খুলনা বিভাগীয় দলের ম্যানেজার মুস্তাফিজুর রহমান বাবলুর কাছে এ কথা জানিয়েছেন। জাতীয় লিগের তৃতীয় রাউন্ডে মাশরাফির খেলতে না পারার কথাও জানান তিনি।

 

মুস্তাফিজুর রহমান বাবলু জানান, মাশরাফির স্ত্রী বৃহস্পতিবার রাতে ফোন দিয়ে জানান, মাশরাফি জ্বরে আক্রান্ত। সর্বশেষ তার গায়ে ১০৪ ডিগ্রি তাপমাত্রা ছিল। সে তৃতীয় রাউন্ডের এই ম্যাচে খেলতে পারছে না।

 

বর্তমানে রাজধানীর অ্যাপেলো হাসপাতালে ভর্তি রয়েছেন মাশরাফি। তার ডেঙ্গু জ্বরে আক্রান্ত হওয়ার কথা নিশ্চিত করেছেন বিসিবির চিকিৎসক দেবাশিস চৌধুরি।

 

শুক্রবার সকালে ঢাকা থেকে বিমানযোগে যশোর হয়ে খুলনায় এসে দলের সাথে যোগ দেওয়ার কথা ছিল মাশরাফির। কিন্তু হঠাৎই অসুস্থ হয়ে পড়ায় জাতীয় লিগের তৃতীয় রাউন্ডে খেলা হচ্ছে না তার। মাশরাফির পরিবর্তে খুলনা দলে নেওয়া হয়েছে মুরাদ খানকে।

 

শনিবার খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট লিগের প্রথম স্তরের ম্যাচে রংপুর বিভাগের মুখোমুখি হবে স্বাগতিকরা।

 

 

রাইজিংবিডি/খুলনা/৮ অক্টোবর ২০১৫/ আব্দুল্লাহ এম রুবেল/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়