ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ঢালিউড নায়িকাদের প্রিয় খাবার

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:০৩, ২৬ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ঢালিউড নায়িকাদের প্রিয় খাবার

ছবির কোলাজ

রাহাত সাইফুল : শোবিজ অঙ্গনের চিত্রনায়িকাদের গ্লামার আর স্লিম ফিগার দেখে মুগ্ধ হয়ে প্রেমে পড়েছেন অসংখ্য ভক্ত। তাদের গ্লামার আর ফিগার ঠিক রাখতে খাবারের ব্যাপারে সর্তক থাকতে হয় তাদের। কিন্তু পছন্দের খাবারটি স্বাস্থ্য সম্মত না হলেও সামনে পেলে লোভ সামলাতে পারেন এ গ্লামার কন্যারা।

 

আজকে জানবো ঢাকাই চলচ্চিত্রের ১৫ চিত্রনায়িকার পছন্দের খাবারের তালিকা।

 

 

কেয়া : এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা কেয়া। তিনি খিচুড়ি, গরুর মাংস ও ইলিশ মাছের ডিম খেতে পছন্দ করেন।

 

রত্না : সাবলিল অভিনয় দক্ষতা দিয়ে দর্শক প্রিয়তা পেয়েছে চিত্রনায়িকা রত্না। তার পছন্দের খাবারের তালিকায় রয়েছেন ফুচকা।

 

রেসি : এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা রেসি। তিনি মসলাদার খাবার বেশি পছন্দ করেন তিনি।

 

অপু বিশ্বাস : ঢালিউডের শীর্ষস্থানীয় নায়িকাদের মধ্যে অন্যতম অপু বিশ্বাস। পছন্দের খাবার নিয়ে অপু বলেন, ‘আমি একটু বেশিই ভোজনরসিক। বিরিয়ানি আমার পছন্দের, বিশেষ করে কাচ্চিটা সবসময় ভালোবাসি। এ ছাড়া সামুদ্রিক মাছ বেশ পছন্দের। কোনো রিচ ফুড পেলে সামনে-পেছনে তাকানোর সময় নিই না। নিমেষে মোটামুটি সাবাড় করার চেষ্টা করি।’

 

আঁচল আঁখি : গ্ল্যামার আর অভিনয় দক্ষতা অনেক আগেই দেখিয়েছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। গ্লামার আর ফিটনেস ঠিক রাখতে বেছে বেছে খাবার খেলেও খিচুড়ি দেখলে না খেয়ে পারেন না তিনি।  

 

পরীমনি : সময়ের ব্যস্ততম চিত্রনায়িকা পরীমনি। পছন্দের খাবার প্রসঙ্গে তিনি বলেন, ‘খাবারের মধ্যে সবচেয়ে প্রিয় দুধের তৈরি যেকোনো খাবার। বিশেষ করে দুধের তৈরি পায়েস বেশি পছন্দের। এছাড়া আমার নানী আর বড় খালার হাতের রান্না খুবই পছ্ন্দ ছিল। কিন্তু তারা এখন আর কেউই বেঁচে নেই। এখন ছোটখালাই আমাকে রান্না করে খাওয়ান। তার রান্না অসাধারণ। এখনও মাঝরাতে দুধ খেয়ে থাকি।

 

ববি হক : চিত্রনায়িকা ববি এ যাবৎ বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন। এছাড়াও  বর্তমানে কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত আছেন তিনি। তার সবকটি সিনেমাই আলোচিত। এ অভিনেত্রী তার পছন্দের খাবার প্রসঙ্গে বলেন, ‘আমি সব ধরনের খাবার খেয়ে থাকি। মিষ্টিজাতীয় খাবারগুলো আমার বেশ পছন্দ। তবে মুরগির মাংসের যেকোনো আইটেমই ভালো লাগে। মায়ের হাতের রান্না ভীষণ ভালো লাগে। মায়ের রান্নার সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না। বিশেষ করে মুরগির মাংস আর চিংড়ি মাছ মা অসাধারণ রান্না করেন।’

 

মৌমিতা মৌ : ঢাকাই চলচ্চিত্রে কয়েকটি সিনেমায় অভিনয় করে আলোচনায় আসেন মৌমিতা মৌ। তিনি আইসক্রিম ও ভুনা খিচুড়ি খেতে পছন্দ করেন।

 

মিষ্টি জান্নাত : দুটি সিনেমায় অভিনয় করে চলচ্চিত্র বোদ্ধাদের চোখে পরেন মিষ্টি জান্নাত। তিনি দই ফুচকা ও চটপটি খেতে পছন্দ করেন।

 

প্রিয়ন্তী : প্রিয়ন্তী অভিনীত চুপি চুপি প্রেম সিনেমাটি সম্প্রতি মুক্তি পেয়েছে। তিনি তার পছন্দের খাবার প্রসঙ্গে বলেন, ‘পিজা, আইসক্রিম, চকলেট ও আম্মুর হাতে যে কোনো খাবার আমার পছন্দ।’

 

পুষ্পিতা পপি : চিত্রনায়িকা পুষ্পিতা পপি অভিনীত কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। তিনি আইসক্রিম খেতে পছন্দ করেন।

 

পিয়া জান্নাতুল : চোরা বালি খ্যাত চিত্রনায়িকা পিয়া জান্নাতুল। শতভাগ বাঙ্গালীদের মত ভাত খেতে পছন্দ করেন।

 

তানিয়া বৃষ্টি : তানিয়া বৃষ্টি অভিনীত লাভার নাম্বার ওয়ান সিনেমাটি সম্প্রতি মুক্তি পেয়েছে। এছাড়াও কয়েকটি সিনেমা মুক্তি অপেক্ষায় আছে। তিনি ফুচকা খেতে পছন্দ করেন।

 

আলিশা প্রধান : গুনী নির্মাতা চাষী নজরুল ইসলাম পরিচালিত অন্তরঙ্গ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। তিনি তার পছন্দের খাবার প্রসঙ্গে বলেন, ‘আমি পছন্দ করি ইটালিয়ান এবং জাপানিজ খাবার, সপ্তাহে ছয়দিন এই খাবার খাই এবং কফি, হারবাল চা, লেমন ওটার পছন্দ করি।  

 

মুনিয়া আফরিন : ভালোবাসার গল্প সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রাখেন মুনিয়া আফরিন। তার পছন্দের খাবার খিচুড়ি।

 

আগামীকাল পড়ুন : ঢাকাই চলচ্চিত্রের সেরা নায়কদের পছন্দের খাবার

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ নভেম্বর ২০১৫/রাহাত/রাশেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়