ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

তনুর বাবার নোটিশের জবাবের প্রস্তুতি

মহিউদ্দিন মোল্লা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৫৮, ২৬ মে ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তনুর বাবার নোটিশের জবাবের প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা : সোহাগী জাহান তনুর দ্বিতীয় ময়নাতদন্ত সংক্রান্ত মেডিকেল বোর্ড প্রধান ও কুমিল্লা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান ডা. কামদা প্রসাদ সাহা বৃহস্পতিবার কলেজের অধ্যক্ষ ডা. মহসিনুজ্জামান চৌধুরীর সঙ্গে তনুর বাবার নোটিশের জবাব নিয়ে বৈঠক করেছেন।

অপরদিকে ডা. কামদা প্রসাদ সাহার জীবনের নিরাপত্তা চেয়ে জিডি করার পর বৃহস্পতিবার মেডিকেল কলেজ ক্যাম্পাসে যান কুমিল্লা কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ মো. আবদুর রব।  

 

কুমিল্লা মেডিকেল কলেজ সূত্র জানায়, সিআইডির প্রস্তাব মোতাবেক আদালতের মাধ্যমে ডিএনএ রিপোর্ট নেওয়া, এর জন্য আদালতে আবেদন করা, মেডিকেল বোর্ড প্রধান ডা. কামদা প্রসাদ সাহাকে সপরিবারে ধ্বংস করে দেওয়ার হুমকি দিয়ে উড়োচিঠি, নিরাপত্তা চেয়ে জিডি এবং তনুর বাবা ইয়ার হোসেনের উকিল নোটিশের জবাবসহ  সামগ্রিক বিষয় নিয়ে বৃহস্পতিবার কুমিল্লা মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. মুহসিনুজ্জামান চৌধুরীর কক্ষে সভা করেন ডা. কামদা প্রসাদ সাহা।
ডা. কামদা প্রসাদ সাহা জানান, এটা  আনুষ্ঠানিক কোনো বৈঠক নয়। অধ্যক্ষ স্যারের সঙ্গে সামগ্রিক সব বিষয় নিয়েই কথা বলেছি। তনুর বাবার উকিল নোটিশের জবাব কবে দিচ্ছেন জানতে চাইলে তিনি জানান, অধ্যক্ষ স্যার আইনজীবীদের সঙ্গে কথা বলেছেন। আইনজীবীরা জবাব প্রস্তুত করলেই আদালতে জবাব দেওয়া হবে। ডিএনএ রিপোর্টের জন্য কবে আদালতে আবেদন করবেন জানতে চাইলে তিনি জানান, এ ব্যাপারে আলাপ হয়েছে, তবে সিদ্ধান্ত হয়নি।

 

কোতোয়ালি থানার ওসি মো. আবদুর রব বলেন, যেহেতু ডা. কামদা প্রসাদ সাহা একজন সম্মানিত ব্যক্তি। তাই তার জিডি করার পরিপ্রেক্ষিতেই বৃহস্পতিবার তার সঙ্গে কথা বলে উড়োচিঠির সার্বিক বিষয় জেনে তাকে নিরাপত্তার বিষয়ে আশ্বস্ত করে এসেছি। ফোনে কিংবা মোবাইলেও তিনি কোনো হুমকি পেয়েছেন কিনা তাও জানতে চেয়েছি। তিনি উড়োচিঠি ব্যতীত আর কোনো হুমকি পাননি বলে আমাকে জানিয়েছেন।

 

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/২৬ মে ২০১৬/মহিউদ্দিন মোল্লা/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়