ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

জীবন বাঁচিয়ে বাস্তবে হিরোর পরিচয় দিলেন মারুফ

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪৯, ৩০ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 জীবন বাঁচিয়ে বাস্তবে হিরোর পরিচয় দিলেন মারুফ

কাজী মারুফ

রাহাত সাইফুল : চলচ্চিত্রের পর্দায় নায়করা সাধারণত অন্যায়-অবিচারের বিরুদ্ধে কাজ করে থাকেন। দেখা যায়- অসহায় মানুষের পাশে থাকতে।

 

এবার বাস্তব জীবনে বিপদগ্রস্ত মানুষের পাশে দেখা গেল, ঢালিউডের চিত্রনায়ক কাজী মারুফকে। আজ রোববার (৩০ অক্টোবর) চারজন মানুষের জীবন বাঁচিয়ে বাস্তবে হিরোর পরিচয় দিলেন তিনি।

 

আজ দুপুরে কাশিয়ানি-গোপালগঞ্জ হাইওয়ে রাস্তায় একটি মালবাহী ট্রাক যাত্রীবাহী ভ্যানের ওপর উঠিয়ে দিয়ে ট্রাকটি চলে যায়। এ সময় ভ্যানে একজন মহিলার সঙ্গে দুজন বাচ্চা ও একজন কিশোর ছিল। মহিলাটি গর্ভবতী। কিশোরটির তেমন কিছু না হলেও বাচ্চা দুজন ও মহিলাটি গুরুতর আহত হয়েছে। একই পথে যাচ্ছিলেন চিত্রনায়ক কাজী মারুফ। এমন দৃশ্য চোখে পড়তে তাৎক্ষণিকভাবে গাড়ি থেকে নেমে তাদেরকে নিজের গাড়িতে করে গোপালগঞ্জ সদর হাসপাতাল নিয়ে যান বলে রাইজিংবিডিকে জানান তিনি।

 

এ প্রসঙ্গে কাজী মারুফ রাইজিংবিডিকে বলেন, ‘ছোট দুটি বাচ্চা দেখে আমার খুব খারাপ লেগেছে। এদিকে মহিলাটি প্রেগনেন্ট। যত দ্রুত সম্ভব তাদেরকে গাড়িতে করে হাসপাতালে নিয়ে যাই। ডাক্তার তাদেরকে দেখছেন। আশা করছি, খুব দ্রুত সেরে উঠবেন।’

 

কাজী মারুফ অভিনীত ‘মাস্তান পুলিশ’ শিরোনামের সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে। রকিবুল আলম রকিব পরিচালিত এতে তার বিপরীতে অভিনয় করেছেন বিন্দিয়া কবির।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ অক্টোবর ২০১৬/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়