ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

৪০০ প্রদীপের মাঝে নাচবেন দীপিকা!

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০২, ২৮ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৪০০ প্রদীপের মাঝে নাচবেন দীপিকা!

দীপিকা পাড়ুকোন

বিনোদন ডেস্ক : রণবীর সিং, দীপিকা পাড়ুকোন ও শহিদ কাপুরকে নিয়ে পদ্মাবতী শিরোনামের সিনেমা নির্মাণ করছেন বলিউডের জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বানসালি। আর বাসনালির সিনেমা মানেই তাতে রাজকীয়তার ছোঁয়া। এ জন্য তার সিনেমার সেটগুলোও হয় বিশাল।

 

পদ্মাবতী সিনেমাতেও এর ব্যতিক্রম হচ্ছে না। মুম্বাইয়ে অবস্থিত মেহবুব স্টুডিওতে এ সিনেমার শুটিং সেট তৈরি করেছেন বানসালি। গানের জন্য নির্মিত এ সেটে ৪০০ প্রদীপের মাঝে নাচবেন দীপিকা পাড়ুকোন।

 

পদ্মাবতী সিনেমায় ভারতের রাজস্থানের ঐতিহ্যবাহী ঘুমর নাচের তালে একটি গান রয়েছে। গানটির জন্য দুর্গের আদলে একটি সেট নির্মাণ করা হয়েছে। ৪০ দিনে ১০০জন ব্যক্তি সেটটি তৈরি করেছেন। সেটে রাজস্থানী পেইন্টিং ব্যবহার করা হয়েছে এবং ৪০০ প্রদীপ দিয়ে সাজানো হয়েছে। এই প্রদীপ সাজাতেই দুই দিন সময় লেগেছে। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

 

গানটিতে নাচবেন দীপিকা পাড়ুকোন। গত দেড় মাস ধরে এর প্রশিক্ষণ নিচ্ছেন তিনি। বাজিরাও মাস্তানি সিনেমার ‘দিওয়ানি মাস্তানি’ গানের চেয়ে এই গান আরো বেশি সাড়া ফেলবে এমনটাই চাইছেন এ অভিনেত্রী।

 

এ গান সম্পর্কে সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একজন সংবাদমাধ্যমকে বলেন, ‘সিনেমার প্রথম গান হিসেবে ঘুমর গানটির শুটিং করবেন বানসালি।  এর জন্য ভিজ্যুয়াল, সাউন্ড এবং সেট সবকিছু পরিকল্পনা মতো করা হচ্ছে। গানটিতে রাজকীয় আবহ পাওয়া যাবে। এবং দর্শক গানটি দেখার পর নিশ্চিত মুগ্ধ হবেন।’

 

পদ্মাবতী সিনেমায় পদ্মাবতী চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। এতে রণবীর সিংকে দেখা যাবে আলাউদ্দিন খিলজি চরিত্রে এবং শহিদ কাপুর অভিনয় করবেন পদ্মাবতীর স্বামী রাজা রতন সিংয়ের ভূমিকায়। আগামী বছর ডিসেম্বরে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তির সম্ভাবনা রয়েছে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৮ নভেম্বর ২০১৬/মারুফ/শান্ত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়