ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তিন সিটি নির্বাচন : বিএনপির মনোনয়নপত্র বিক্রি বুধবার

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ১৯ জুন ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন সিটি নির্বাচন : বিএনপির মনোনয়নপত্র বিক্রি বুধবার

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থীদের জন্য বুধবার থেকে মনোনয়নপত্র বিক্রি করবে বিএনপি। 

ওই দিন সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্তু রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয় থেকে ১০ হাজার টাকা জমা দিয়ে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে।

মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি জানান, ২০ জুন বুধবার মনোননয়নপত্র বিক্রি শেষে ২১ জুন বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্তু ২৫ হাজার টাকা জামানতসহ পূরণকৃত মনোনয়নপত্র জমা দিতে হবে।

এরই মধ্যে রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি করপোরেশন নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। তফসিল অনুযায়ী আগামী ৩০ জুলাই এই তিন সিটিতে ভোটগ্রহণ হবে। 

রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও সাধারণ আসনের কাউন্সিলরদের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ২৮ জুন। রিটার্নিং অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দিতে হবে।

রিটার্নিং অফিসার ১ থেকে ২ জুলাই মনোনয়নপত্র বাছাই করবেন। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৯ জুলাই। ৩০ জুলাই ভোটগ্রহণ হবে।





রাইজিংবিডি/ঢাকা/১৯ জুন ২০১৮/রেজা/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়