ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

১৭৮ রানের লিড ওয়ালটন সেন্ট্রাল জোনের

পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৩১, ২৬ মে ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
১৭৮ রানের লিড ওয়ালটন সেন্ট্রাল জোনের

ওয়ালটন সেন্ট্রাল জোনের লোগো

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) শেষ রাউন্ডের ম্যাচে বিসিবি নর্থ জোনের বিপক্ষে তৃতীয় দিনে ব্যাট করছে ওয়ালটন সেন্ট্রাল জোন।

 

মিরপুরে অনুষ্ঠিত ম্যাচে এই প্রতিবেদন লেখা পর্যন্ত দ্বিতীয় ইনিংসে ওয়ালটন সেন্ট্রাল জোনের সংগ্রহ ৫ উইকেটে ১৭৬ রান। মেহরাব হোসেন জুনিয়র (৩৫) ও শুভাগত হোম (৩৬) নিয়ে ব্যাট করছেন। ওয়ালটনের লিড দাঁড়িয়েছে ১৭৮ রান।

 

দ্বিতীয় ইনিংসে ২ উইকেটে ২১ রান নিয়ে সোমবার দ্বিতীয় দিনের খেলা শেষ করে ওয়ালটন। মঙ্গলবার তৃতীয় দিনে বৃষ্টির কারণে প্রথম সেশনের খেলা বন্ধ থাকে। খেলা শুরু হলে ব্যাটিংয়ে নামেন আগের দিনের দুই অপরাজিত ব্যাটসম্যান আব্দুল মজিদ ও মাহমুদউল্লাহ রিয়াদ।

 

দলকে ভালোই এগিয়ে নিয়ে যাচ্ছিলেন দুজন। কিন্তু দলীয় ৬৬ রানে মাহমুদুল হাসানের বলে এলবিডব্লিউয়ের শিকার হন মাহমুদউল্লাহ। প্রথম ইনিংসের সেঞ্চুরিয়ান মাহমুদউল্লাহ ব্যাট থেকে দ্বিতীয় ইনিংসে আসে ৩৫ রান। এরপর দলীয় ৭৪ রানে মজিদও বিদায় নেন। তাইজুল ইসলামের বলে হামিদুলকে ক্যাচ দেওয়ার আগে ২৯ রান করেন এই ওপেনার।

 

৭৪ রানে ৪ উইকেট হারানোর পর পঞ্চম উইকেটে প্রতিরোধ গড়ে তোলেন মেহরাব হোসেন জুনিয়র ও মার্শাল আইয়ুব। তবে মার্শালকে ফিরিয়ে ৪৩ রানের জুটি ভাঙেন নাসির হোসেন। হামিদুলের কাতে ক্যাচ দেওয়ার আগে মার্শালের ব্যাট থেকে আসে ৩০ রান।

 

এর আগে প্রথম ইনিংসে ওয়ালটনের ২৮৯ রানের জবাবে ২৮৭ রান করে বিসিবি। ফলে প্রথম ইনিংসে ২ রানের লিড পায় ওয়ালটন।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ মে ২০১৫/পরাগ/টিপু 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়