ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

তোরেসের ‘সেঞ্চুরি’, অ্যাটলেটিকোর জয়

পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১১, ৭ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তোরেসের ‘সেঞ্চুরি’, অ্যাটলেটিকোর জয়

গোল করার পর ফার্নান্দো তোরেস

ক্রীড়া ডেস্ক : অবশেষে অপেক্ষার পালা ফুরাল ফার্নান্দো তোরেসের। অ্যাটলেটিকো মাদ্রিদের জার্সিতে নিজের শততম গোলটি করে ফেললেন স্প্যানিশ এই ফরোয়ার্ড।

 

শনিবার রাতে তোরেসের মাইলফলক ছোঁয়ার এই ম্যাচে অ্যাটলেটিকোও জয় পেয়েছে। লা লিগায় এইবারকে ৩-১ গোলে হারিয়েছে দিয়েগো সিমিওনের দল।   

 

স্কোরলাইন বলছে অ্যাটলেটিকো সহজ জয়ই পেয়েছে। তবে মোটেই তেমনটা হয়নি। ভিসেন্তে ক্যালদেরনে ম্যাচের প্রথমার্ধের খেলা শেষে স্কোরলাইন ছিল গোলশূন্য। অর্থাৎ ৪টি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে।

 

দ্বিতীয়ার্ধের শুরুতে (৪৬ মিনিট) এইবারই কিন্তু এগিয়ে গিয়েছিল। কেকোর গোলে লিড নেয় অতিথিরা। তবে ১০ মিনিট পরেই স্বাগতিকদের সমতায় ফেরান হোসে জিমিনেজ।

 

এরপর আর স্বাগতিকদের আটকাতে পারেনি এইবার। ৬৩ মিনিটে স্প্যানিশ মিডফিল্ডার সাউলের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় অ্যাটলেটিকো। আর যোগ করা সময়ে অ্যাটলেটিকোর জার্সিতে নিজের শততম গোলের পাশাপাশি দলের জয়ও নিশ্চিত করে তোরেস।

 

এই জয়ের পর ২৩ ম্যাচে অ্যাটলেটিকোর পয়েন্ট ৫১। বার্সেলোনার পয়েন্টও সমান ৫১, তবে মুখোমুখি লড়াইয়ে এগিয়ে থেকে শীর্ষে আছে লুইস এনরিকের দল। অবশ্য মেসি-নেইমাররা দুই ম্যাচ কম খেলেছে। আজ লেভান্তের বিপক্ষে জিতলেই তিন পয়েন্ট এগিয়ে যাবে বার্সা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ ফেব্রুয়ারি ২০১৬/পরাগ/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়