ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পল্লবীতে আড়াই হাজার মিটার অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ

আশরাফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৪, ৩১ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পল্লবীতে আড়াই হাজার মিটার অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পল্লবী থানার বাউনিয়া বেড়ীবাঁধ এলাকায় অভিযান চালিয়ে প্রায় আড়াই হাজার মিটার অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত।

 

সোমবার দিনব্যাপী এ যৌথ অভিযান পরিচালনা করেছে ঢাকা জেলা প্রশাসন ও তিতাস গ্যাস ট্রান্সমিশন লিমিটেড।

 

অভিযানে পল্লবী থানার পলাশ এলাকায় এক হাজার বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগও বিচ্ছিন্ন করা হয়। সকাল ১০টা থেকে বিকেল ৬টা পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে।

 

পল্লবীতে আড়াই হাজার মিটার অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ অভিযান পরিচালনাকারী ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদ এলাহী বলেন, অভিযান এলাকায় তিনটি স্পটে প্রায় ৮০০ ঘরবাড়ি, দোকানপাট, কারখানায় অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয় ও গ্যাস সঞ্চালনের অবৈধ পাইপ, মালামাল জব্দ করা হয়। অবৈধ গ্যাস লাইনব্যাবহারকারীদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলার নির্দেশ দেওয়া হয়েছে।

 

ঢাকা জেলা প্রশাসকের নির্দেশে ঢাকা জেলা প্রশাসন ও তিতাস গ্যাসের এ অভিযান ঢাকা শহরের সর্বত্র নিয়মিত পরিচালিত হবে। ঢাকা জেলা প্রশাসন ও তিতাস গ্যাস ট্রান্সমিশন এর যৌথ একটি দল উচ্ছেদ অভিযান পরিচালনা নিয়মিত পর্যবেক্ষণ ও মনিটরিং করে আসছে।

 

পল্লবীতে আড়াই হাজার মিটার অবৈধ গ্যাস লাইন উচ্ছেদ অভিযান পরিচালনাকালে উপস্থিত ছিলেন তিতাস গ্যাস ঢাকা মেট্রো-৬ শাখার ডেপুটি জেনারেল ম্যানেজার মমিনুল হক, ম্যানেজার অশোক কুমার গোলদার, রেজাউল হক, গোলাম মোস্তফা, মনিরুজ্জামান, নুরুল ইসলাম, ডেপুটি ম্যানেজার মোখলেছুর রহমান, সহকারী ইঞ্জিনিয়ার মানিক মিয়া, আলমগীর হোসেন, শাহনেওয়াজ, রফিকুল ইসলাম এবং তিতাস গ্যাস এর অন্যান্য কর্মকর্তা ও কর্মচারিরা।

 

ঢাকা মেট্রো পলিটনের ২৫ জন পুলিশ সদস্য ও পল্লবী থানা পুলিশের একটি দল অভিযানে দায়িত্ব পালন করে।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ অক্টোবর ২০১৬/আশরাফ/হাসান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়