ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

থানায় অভিযোগ দেওয়ায় ৭ জনকে কুপিয়ে আহত

বিলাস দাস || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৫, ২৭ জুন ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
থানায় অভিযোগ দেওয়ায় ৭ জনকে কুপিয়ে আহত

পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীতে জমিসংক্রান্ত বিরোধের ঘটনায় থানায় অভিযোগ দেওয়ায় প্রতিপক্ষের লোকজন একই পরিবারের ৭ জনকে কুপিয়ে আহত করেছে।

আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মজিদ তালুকদার (৬৫), জুয়েল রানা (২৭), জহিরুল ইসলাম (১৫) ও আছিয়া বেগমকে (৬০) পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

সোমবার বেলা ১টায় পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠি ইউনিয়নের জামুড়া তালুকদারবাড়িতে এ সহিংসতার ঘটনা ঘটে।

হামলার শিকার হওয়া পরিবারের সদস্য মনির হোসেন জানান, দীর্ঘদিন ধরে একই বাড়ির আবদুর রহমান তালুকদারে পরিবারের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিল। গত রোববার বিকেলে বাড়ির আঙ্গিনায় কাপড় রোদে শুকানোকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে বাকবিত-া হয়।

এ ঘটনায় আহতর পক্ষ থেকে সদর থানায় একটি অভিযোগ করা হয়। অভিযোগের প্রেক্ষিতে সোমবার সকালে সদর থানা পুলিশ রহমান তালুকদারকে মীমাংসার জন্য থানায় আসার জন্য সংবাদ পাঠান। এ সময় পুলিশ চলে আসার পর রহমান তালুকদার, সেলিম তালুকদার, সানু তালুকদার, শাহজাহান তালুকদার ও সুমন তালুকদারসহ বাড়ির অন্য সদস্যরা তাদের পরিবারের সদস্যদের ওপর হামলা চালান। এসময় দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কমবেশি ৭ জনকে কুপিয়ে মারাত্মক আহত করে।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম তারিকুল ইসলাম  সহিংসতার কথা স্বীকার করে জানান, আহতদের পক্ষ থেকে অভিযোগ পেয়েছি এবং মামলার প্রস্তুতি চলছে। ইতিমধ্যে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

 


রাইজিংবিডি/পটুয়াখালী/২৭ জুন ২০১৬/বিলাস দাস/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়