ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

দিনশেষে ২৯ রানে এগিয়ে বাংলাদেশ

আমিনুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৫৬, ২১ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দিনশেষে ২৯ রানে এগিয়ে বাংলাদেশ

বাংলাদেশ-নিউজিল্যান্ড দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনের একটি দৃশ্য

ক্রীড়া প্রতিবেদক : নিউজিল্যান্ডের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ টেস্ট চলছে। শনিবার ভোরে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় দিনে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। ৭১ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৬০ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছে তারা। বাংলাদেশের চেয়ে এখনো তারা ২৯ রানে পিছিয়ে রয়েছে স্বাগতিকরা। ক্রিজে আছেন হেনরি নিকোলস (৫৬) ও টিম সউদি (৪)। তারা দুজন তৃতীয় দিনে ব্যাট করতে নামবেন।

অবশ্য বৃষ্টির কারণে দিনের খেলা ২০ ওভারের মতো ভেস্তে যায়। পুরোটা দিন খেলতে পারলে হয়তো নিউজিল্যান্ডের ইনিংস শেষ হয়ে বাংলাদেশও ব্যাট করতে নামার সুযোগ পেত। কিন্তু বেসরিক বৃষ্টি সেটা হতে দেয়নি। পাশাপাশি বল হাতে জ্বলে ওঠা সাকিবকেও দ্বিতীয় দিনে তার পুরোটা দেওয়ার সুযোগ দেয়নি।



সাকিব তার দ্বিতীয় স্পেলে বল হাতে এসেই ঘূর্ণি জাদুতে দিশেহারা করে তোলেন নিউজিল্যান্ডের ব্যাটসম্যানদের। দুই ওভারের মধ্যেই নিয়ে নেন ৩ উইকেট। মিচেল স্যান্টনারকে এলবিডব্লিউ করার পর বিজে ওয়াটলিং ও কলিন ডি গ্রান্ডহোমকে এক ওভারেই বোল্ড করে সাজঘরে ফেরান। এরপর বৃষ্টি এসে হানা দেয়। আর দিনের খেলা শেষ করতে বাধ্য হন আম্পায়াররা।

তার আগে কামরুল ইসলাম রাব্বি জিত রাভাল (১৬) ও কেন উইলিয়ামসনকে (২) আউট করেন। রস টেলরকে নিয়ে শতরানের জুটি গড়া টম লাথামকে (৬৮) আউট করেন তাসকিন আহসেদ। আর বাংলাদেশের গলার কাঁটা হয়ে দাঁড়ানো রস টেলরকে ফেরান মেহেদী হাসান মিরাজ। যাওয়ার আগে গুরুত্বপূর্ণ ৭৭টি রান করে যান টেলর।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জানুয়ারি ২০১৭/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়