ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দুঃসাহসিক ১৪ সেলফি

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৩, ১৬ জুলাই ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুঃসাহসিক ১৪ সেলফি

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : এখন সেলফির যুগ। ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রাম, গুগল প্লাস খুললেই দেখা যায় নানা ধরনের সেলফি। যে যখন যে অবস্থায় থাকেন, সেই অবস্থায় সেলফি তুলে দেখা যায় শেয়ার করতে।

 

অনেকে জীবনের ঝুঁকি নিয়েও সেলফি তুলে থাকেন। রিভলভার হাতে নিয়ে সেলফি তুলতে গিয়ে ক্যামেরার পরিবর্তে ভুলে রিভলভারের ট্রিগার টিপে মৃত্যু, চলন্ত ট্রেনের সামনে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় মৃত্যু, ব্রিজের রেলিংয়ে সেলফি তুলতে গিয়ে পড়ে গিয়ে মৃত্যু- সেলফি তুলতে গিয়ে এরকম মৃত্যুর সংখ্যাও কম নয়।

 

কিন্তু তারপরও সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পাবার জন্য জীবনের ঝুঁকিপূর্ণ নানা বিপদজ্জনক সেলফি তোলার প্রবণতা অনেকের মধ্যেই দেখা যায়। অন্যদিকে যারা অ্যাডভেঞ্চার প্রিয়, তারা আবার জীবনের ঝুঁকি নিয়ে তুলে থাকেন দুঃসাহসিক সেলফি।

 

এবার দেখে নিন, দুঃসাহসিক কিছু সেলফি।

 

রাশিয়ার দুঃসাহসিক তরুণ আলেকজান্ডার রেমনভ হংকংয়ের একটি সুউচ্চ ভবনে রেলিংয়ে এবং দুবাইয়ের ১৩৫০ ফুট উচু প্রিন্সেস টাওয়ারের চূড়ায় বন্ধুর সঙ্গে সেলফি তুলেছেন।

 

 

এখানে যে সেলফিগুলোর কথা বলা হলো সেগুলো যথেষ্ট বিপজ্জনক। এ ধরনের সেলফি তোলার ক্ষেত্রে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। সুতরাং এমন দুঃসাহসিক সেলফি না তোলার জন্য অনুরোধ করা হলো। 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৬ জুলাই ২০১৬/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়