ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

দুজনই বাংলাদেশের আম্পায়ার

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:২২, ২ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুজনই বাংলাদেশের আম্পায়ার

শরফুদ্দৌলাহ ইবনে শহিদ সৈকত, এনামুল হক মনি ও আনিসুর রহমান

ক্রীড়া প্রতিবেদক :  বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা সিরিজের দুটি টি-টোয়েন্টি ম্যাচই পরিচালনা করবেন বাংলাদেশি আম্পায়ার। ৫ ও ৭ জুলাই ম্যাচ দুটি হবে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে।

 

দুটি টি-টোয়েন্টি ম্যাচেই মাঠে দায়িত্ব পালন করবেন এনামুল হক মনি। প্রথম ও দ্বিতীয় ম্যাচে তার সঙ্গী হবেন যথাক্রমে শরফুদ্দৌলাহ ইবনে শহিদ সৈকত ও আনিসুর রহমান। শুধু সিরিজেই নয়, একমাত্র প্রস্তুতি ম্যাচেও আম্পায়ারিং করবেন বাংলাদেশের আনিসুর রহমান ও মাসুদুর রহমান মুকুল।

 

তবে ওয়ানডে সিরিজে বিদেশি আম্পায়ার ম্যাচ পরিচালনা করবেন। সঙ্গে থাকবেন দেশি একজন আম্পায়ার। মিরপুরে ১০ জুলাই, প্রথম ওয়ানডেতে মাঠের আম্পায়ার থাকবেন মাইকেল গফ এবং শরফুদ্দৌলাহ ইবনে শহিদ সৈকত। টিভি আম্পায়ার থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ।

 

১২ জুলাই একই মাঠে দ্বিতীয় ওয়ানডে ম্যাচে আম্পায়ার থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ এবং এনামুল হক মনি। টিভি আম্পায়ার থাকবেন মাইকেল গফ।

 

১৫ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচে আম্পায়ার থাকবেন মাইকেল গফ এবং শরফুদ্দৌলাহ ইবনে শহিদ সৈকত। টিভি আম্পায়ার থাকবেন রিচার্ড ইলিংওয়ার্থ।

 

তবে টেস্ট সিরিজে থাকবে না বাংলাদেশি কোনো আম্পায়ার। চট্টগ্রামে প্রথম টেস্ট ম্যাচে মাঠের আম্পায়ার থাকবেন রিচার্ড ক্যাটেলবরোহ এবং জুয়েল উইলসন। টিভি আম্পায়ার থাকবেন পল রাইফেল। মিরপুরে দ্বিতীয় ও শেষ টেস্ট ম্যাচে আম্পায়ার থাকবেন পল রাইফেল এবং রিচার্ড ক্যাটেলবরোহ। টিভি আম্পায়ার থাকবেন জুয়েল উইলসন।

 

টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে ম্যাচ রেফারি থাকবেন ডেভিড বুন। টেস্ট সিরিজের উভয় ম্যাচে ম্যাচ রেফারি থাকবেন ব্রায়ান ক্রিস ব্রড।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২ জুলাই ২০১৫/ইয়াসিন/নওশের

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়