ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

কেন্দ্রীয় নেতাদের সামনেই দুই নেতার ওপর হামলা

জোবায়ের চৌধুরী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৮, ১০ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কেন্দ্রীয় নেতাদের সামনেই দুই নেতার ওপর হামলা

চবি প্রতিনিধি : তদন্ত করতে আসা কেন্দ্রীয় চার নেতার সামনেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শাখা ছাত্রলীগের দুই নেতার ওপর হামলা চালিয়েছে প্রতিপক্ষের নেতা-কর্মীরা। পরে কেন্দ্রীয় নেতারা তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যান।

শনিবার বিকেল পাঁচটার দিকে চট্টগ্রাম নগরীর ২ নম্বর গেট এলাকার জেলা পুলিশের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

হামলার স্বীকার আহত দুই নেতা হলেন চবি ছাত্রলীগের আইন সম্পাদক আবু সাঈদ মারজান ও ছাত্রলীগ নেতা আজিজুল হক। দুজনই সদ্য প্রয়াত ছাত্রলীগ নেতা দিয়াজ ইরফান চৌধুরীর অনুসারী। 

হামলার সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগের তিন সহসভাপতি কাজী এনায়েত, আরিফুর রহমান লিমন, সাকিব হাসান সুইম ও যুগ্ম সাধারণ সম্পাদক চন্দ্র শেখর মন্ডল।

ছাত্রলীগের একটি সূত্র জানায়, চবি ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপুসহ তার অনুসারীরা কেন্দ্রীয় চার নেতার সঙ্গে কথা বলার সময় মারজান ও আজিজুল এলে তাদের ওপর হামলা চালায় টিপুর অনুসারীরা। পরে কেন্দ্রীয় চার নেতা আহতদের উদ্ধার করে চমেক নিয়ে যান।

দিয়াজের অনুসারী চবি ছাত্রলীগের সহসভাপতি মোহাম্মদ মামুন সাংবাদিকদের জানান, টিপুর নির্দেশেই আমাদের দুই নেতার ওপর হামলা চালানো হয়েছে।

 

তবে চবি ছাত্রলীগের সভাপতি আলমগীর টিপুর সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোন রিসিভ করেননি।


কেন্দ্রীয় ছাত্রলীগের সহসভাপতি সাকিব হাসান সুইম  জানান, আমরা একটু দূরে থাকা অবস্থায় ওই দুই নেতার ওপর হামলা চালানো হয়। পরে তাদের উদ্ধার করে মেডিক্যালে পাঠানো হয়।
 

 

 

রাইজিংবিডি/চবি/১০ ডিসেম্বর ২০১৬/জোবায়ের চৌধুরী/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়