ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

দেশে ফিরেছেন রেলমন্ত্রী

মহিউদ্দিন মোল্লা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৫, ৪ আগস্ট ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশে ফিরেছেন রেলমন্ত্রী

রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা : সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা শেষে ১৬ দিন পর দেশে ফিরেছেন কুমিল্লার চৌদ্দগ্রাম আসনের এমপি ও রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব।

 

বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। এ সময় মন্ত্রীকে দেখার জন্য বিমানবন্দরে মন্ত্রীর সংসদীয় আসন কুমিল্লার চৌদ্দগ্রাম ছাড়াও কুমিল্লা ও দেশের বিভিন্ন স্থান থেকে দলীয় নেতা-কর্মী, শুভাকাক্সক্ষীরা ভিড় করে। মন্ত্রীর মিডিয়া কর্মকর্তা এস এন ইউসুফ এসব তথ্য জানিয়েছেন।

 

গত ১৬ জুলাই রেলমন্ত্রী মুজিবুল হক এমপি কুমিল্লায় পৌঁছে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক তাকে নগরীর একটি প্রাইভেট হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর গভীর রাতে তাকে অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

 

ওই হাসপাতালের ডাক্তারের পরামর্শে ১৯ জুলাই ভোরে এয়ার অ্যাম্বুলেন্সযোগে মন্ত্রীকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়। সেখানে তাকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে ভর্তির পর চিকিৎসা দেওয়া হয়। এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন তার স্ত্রী হনুফা আক্তার রিক্তা, একান্ত সচিব কিবরিয়া মজুমদার, এপিএস জসিম উদ্দিন, ভাতিজা বাহার মিয়া, যুবলীগ নেতা খোরশেদ আলম।

 

বিমানবন্দরের আনুষ্ঠানিকতা শেষে মন্ত্রী তার বেইলি রোডের সরকারি বাসভবনে যান।

 

এর আগে রেলমন্ত্রীর আরোগ্য কামনায় মন্ত্রীর নির্বাচনী এলাকা কুমিল্লার চৌদ্দগ্রাম, জেলা সদরসহ দেশের বিভিন্ন স্থানে মসজিদ, মাদ্রাসা, মন্দির, শিক্ষাপ্রতিষ্ঠানে দোয়া ও প্রার্থনার আয়োজন করা হয়। বিমানবন্দরে নেমে রেলমন্ত্রী তার চিকিৎসা ব্যবস্থা গ্রহণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দোয়ার জন্য দলীয় নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/৪  আগস্ট ২০১৫/মহিউদ্দিন মোল্লা/রণজিৎ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়