ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

দেশের বাজারে সাশ্রয়ী মূল্যের উইন্ডোজ স্মার্টফোন

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৪১, ৩ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দেশের বাজারে সাশ্রয়ী মূল্যের উইন্ডোজ স্মার্টফোন

বিজ্ঞান-প্রযুক্তি প্রতিবেদক : মোবাইল অপারেটর প্রতিষ্ঠান বাংলালিংক দেশের বাজারে ‘বাংলালিংক আমরা এ১০বি’ মডেলের নতুন স্মার্টফোনের ঘোষণা দিয়েছে। বাংলালিংক ‘আমরা স্মার্ট সল্যুশনস’ এর সহায়তায় এই থ্রিজি স্মার্টফোন নিয়ে এসেছে।

 

বাংলালিংক আমরা এ১০বি মডেলের এই স্মার্টফোনটি উইন্ডোজ ৮.১ অপারেটিং সিস্টেম চালিত। এটি মাইক্রোসফট অফিস সাপোর্ট করে। এ ছাড়াও এটির এক্সবক্সের গেমিং এক্সপেরিয়েন্স অন্যগুলোর তুলনায় অপেক্ষাকৃত ভালো এবং এটা বড় ফাইল অথবা গেম এর জন্য আটকে যায় না।

 

এই স্মার্টফোনটিতে রয়েছে কোয়ালকোম স্ন্যাপড্রাগন প্রসেসর, ৪ ইঞ্চি স্ক্রিন, ১ জিবি র‌্যাম, ৮ জিবি রোম, ৫ মেগাপিক্সেল রেয়ার ক্যামেরা, ভিজিএ ফ্রন্ট ক্যামেরা, ১৪২০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি, ডুয়াল মাইক্রো সিম। ৫ হাজার ৪০০ টাকা মূল্যের এই হ্যান্ডসেটটি ক্রয়ে ৫ হাজার ৪০০ টাকা সমমূল্যের বাংলালিংক বান্ডেল বোনাস পাওয়া যাবে।

 

বর্তমানে যে কোনো প্রিপেইড অথবা পোস্টপেইড বাংলালিংক গ্রাহক সেটটি কিনলে ১২ জিবি ডাটা, ১২০০টি অন নেট এসএমএস, ৬০০ মিনিটের অন নেট টক টাইম এবং ৬০০ মিনিটের অফ নেট টক টাইম ৬ মাসের জন্য বোনাস পাওয়া যাবে। সারাদেশে সকল বাংলালিংক কাস্টমার কেয়ার সেন্টার, বাংলালিংক পয়েন্টে এই হ্যান্ডসেট পাওয়া যাবে। এই স্মার্টফোনের সঙ্গে আকর্ষণীয় একটি বাংলালিংক গিফটও পাওয়া যাবে।

 

এই সেটের জন্য অগ্রিম অর্ডার নেওয়া ৪ সেপ্টেম্বর থেকে শুরু হবে। অগ্রিম অর্ডার দেওয়ার জন্য www.banglalink.com.bd/aamra-a10b-prebooking লিংকে যেতে হবে। প্রথম ৫০০ প্রি অর্ডারকারী ১টি বাংলালিংক মগ ও ব্যাগ উপহার পাবেন। ‘বাংলালিংক আমরা এ১০বি’ স্মার্টফোনটি সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে বাজারে পাওয়া যাবে।

 

বাংলালিংকের হেড অফিস টাইগারস ডেন-এ বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে স্মার্টফোনটির ঘোষণা দেওয়া হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলালিংকের সিসিও শিহাব আহমাদ, মার্কেটিং সিনিয়র ডিরেক্টর সোলাইমান আলম এবং আমরা স্মার্ট সল্যুশনসের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরহাদ আহমেদ।

 

বাংলালিংকের সিসিও শিহাব আহমাদ বলেন, এই অফারের আওতায় একজন গ্রাহক সবচেয়ে ভালো মোবাইল সার্ভিসের সঙ্গে সাশ্রয়ী মূল্যে চমৎকার একটি স্মার্টফোন বান্ডেল ক্রয় করার সুযোগ পাচ্ছেন। 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ সেপ্টেম্বর ২০১৫/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়