ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

তিন কোম্পানির প্রথম প্রান্তিকের প্রতিবেদন প্রকাশ

আশিক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৯, ৭ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তিন কোম্পানির প্রথম প্রান্তিকের প্রতিবেদন প্রকাশ

অর্থনৈতিক প্রতিবেদক: প্রথম প্রান্তিকের (জুলাই থেকে সেপ্টেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে পুঁজিবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানি।

 

কোম্পানিগুলো হলো- জেনারেশন নেক্সট, সোনালী আঁশ এবং এমবি ফার্মা লিমিটেড।

 

বুধবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

 

প্রথম প্রান্তিকে জেনারেশন নেক্সটের শেয়ার প্রতি সমন্বিত আয় (ইপিএস) হয়েছে ০.১৩ টাকা, শেয়ার প্রতি সমন্বিত কার্যকরী নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.০১ টাকা এবং শেয়ার প্রতি সমন্বিত সম্পদ (এনএভিপিএস) হয়েছে ১৩.৪৫ টাকা। যা এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.১৮ টাকা, এনওসিএফপিএস ছিল ০.২৪ টাকা এবং ৩০ জুন, ২০১৬ পর্যন্ত এনএভিপিএস ছিল ১৩.৩৩ টাকা। সে হিসেবে কোম্পানিটির ইপিএস কমেছে ০.০৫ টাকা।

 

প্রথম প্রান্তিকে সোনালী আঁশের শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.২৯ টাকা, শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ০.৩২ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২২৪.৮৩ টাকা। যা এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ০.১৯ টাকা, এনওসিএফপিএস ছিল ৩০.৪২ টাকা (নেগেটিভ) এবং ৩০ জুন, ২০১৬ পর্যন্ত এনএভিপিএস ছিল ২২৪.৫৪ টাকা। সে হিসেবে কোম্পানিটির ইপিএস বেড়েছে ০.১০ টাকা।

 

প্রথম প্রান্তিকে এমবি ফার্মার শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০.৫৫ টাকা, শেয়ার প্রতি কার্যকরী নগদ প্রবাহ (এনওসিএফপিএস) হয়েছে ৩.৩৫ টাকা এবং শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) হয়েছে ২৫.৩৭ টাকা। যা এর আগের বছর একই সময়ে ইপিএস ছিল ১.৩৮ টাকা, এনওসিএফপিএস ছিল ৩.১৬ টাকা এবং ৩০ জুন, ২০১৬ পর্যন্ত এনএভিপিএস ছিল ২৪.৮২ টাকা। সে হিসেবে কোম্পানিটির ইপিএস কমেছে ০.৮৩ টাকা।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৭ ডিসেম্বর ২০১৬/আশিক/হাসান/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়