ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নাচে-সুরে দর্শক মাতালেন মমতা শর্মা

শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৮, ৩০ মে ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাচে-সুরে দর্শক মাতালেন মমতা শর্মা

মঞ্চে গান পরিবেশন করছেন মমতা শর্মা। ছবি : শাহীন ভূইয়া

আমিনুল ই শান্ত : বসুন্ধরা কনভেশন সেন্টারের নবরাত্রি হল। মঞ্চে বাহারি আলো। রাত ৮টা ৪৫ মিনিট। মঞ্চে উঠেন ভারতের সংগীতশিল্পী মমতা শর্মা। মঞ্চে উঠেই তেরে লিয়ে শিরোনামের হিন্দি গানটি কণ্ঠে তুলেন এই সংগীতশিল্পী। গলায় সুরের  ধারা তার সঙ্গে মৃদু নাচ। প্রথম গানেই উপস্থিত শ্রোতারা আসন ছেড়ে শরীর দোলাতে থাকেন শর্মার সঙ্গে।

 

এবার হিন্দি ছেড়ে ইউ ক্যান সেভ মাই হার্ট শিরোনামের ইংরেজি গানটি গলায় তুলেন শর্মা। ততক্ষণে শর্মা বুঝে গেছেন উপস্থিত দর্শক তাকে বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন। ভালো লাগার একটা মোহ তৈরি করে নিয়েছেন প্রথম গান দিয়েই।

 

এ গান শেষ করেই শর্মা ফিরেন তার মৌলিক জায়গায়। আবারও শুরু করেন হিন্দি গান। গানের তালে তার স্মিত হাসি সত্যি যে কারো হৃদয় নাড়া দিবে। তৃতীয় গানে মমতা শুধু সুরের খেলা খেলেননি। দেখিয়েছেন তার শরীরি আবেদনও।

 

 

চতুর্থ গান গাওয়ার আগে উপস্থিত দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নেন মমতা। কারণ তিনি বাংলাদেশের জনপ্রিয় সংগীতশিল্পী মমতাজের গাওয়া তোমার কেন জ্বলে শিরোনামের গানটি গাইতে চান। মঞ্চে উঠার পর  যতবার বাংলা বলার চেষ্টা করেছেন ততবারই দেখা গেছে তিনি ভাঙা ভাঙা গলায় বাংলা বলছেন। তবে মমতাজের গানটি শুরু করার পর ভাঙা বাংলার কোনা লেশ ছিল না এই সংগীতশিল্পীর কণ্ঠে।

 

এভাবে আলো আঁধারি মঞ্চে একে একে গেয়ে শোনান আরও চারটি হিন্দি গান। সর্বশেষ মুন্নি বদনাম শিরোনামের জনপ্রিয় হিন্দি গানটি গেয়ে মঞ্চ ত্যাগ করেন শর্মা। ততক্ষণে দর্শক সারিতে আনন্দের জোয়ার তুলে দিয়েছেন তিনি।

 

 

গতকাল রোবার রাজধানীর বসুন্ধরা কনভেশন সেন্টারে অনুষ্ঠিত হয় রিদম ফর অল উইথ আতিফ আসলাম নাইট লাইভ ইন ঢাকা। এতেই গান পরিবেশন করেন তিনি। অনুষ্ঠানটির আয়োজন করেছিলেন এটিএন এন্টারটেইনমেন্ট লিমিটেড।

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ মে ২০১৬/শান্ত 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়