ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

নান্দাইলে ৫ খুনে মামলা: গ্রেফতার ২

শেখ মহিউদ্দিন আহাম্মদ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৮, ৫ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নান্দাইলে ৫ খুনে মামলা: গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহের নান্দাইলে একই পরিবারের চারজনসহ পাঁচ খুনের ঘটনায় মামলা  হয়েছে। পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে।

 

রোববার মামলাটি দায়ের করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- হারুন (৪০) ও আকবর (৫৫)।

 

এর আগে ময়নাতদন্ত শেষে পুলিশি পাহাড়ায় গত রাত ১২টার দিকে বাশাহাটি বাজারে জানাজা সম্পন্ন করে পারিবারিক কবরস্থানে নিহতদের দাফন করা হয়।

 

পাঁচ খুনের সুরতহালকারী ও মামলার তদন্তকারী এএসআই মুরাদ আলী শেখ জানায়, বিল্লাল মিস্ত্রী (৫৫), তার ছেলে ৯ম শ্রেণির ছাত্র হিমেল (১৩), ১০ম শ্রেণির স্কুল ছাত্র পাভেল (১৫), বড় ছেলে কৃষক ফরিদ মিয়া (২৮) ও প্রতিপক্ষ লাল মিয়ার ছেলে জামাল উদ্দিনের (২৬) লাশ কিশোরগঞ্জ হাসপাতাল মর্গে ময়নাতদন্ত করা হয়। ময়নাতদন্ত শেষে রাতে লাশ তাদের পরিবারের নিকট বুঝিয়ে দেওয়া হয়। পরে রাতেই জানাজা সম্পন্ন করে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় নিহতদের। আজ দুপুর ১টায় নিহত বিল্লালের ছেলে রুবেল মিয়া বাদী হয়ে চাচা লাল মিয়া, চাচাত ভাই কামালসহ অজ্ঞাত ১০/১৫ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছেন।

 

নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (ওসি) সৈয়দ আব্দুল্লাহ জানান, পাঁচ খুনের বিষয়টি বিশেষ গুরুত্ব দিয়ে তদন্তের কাজ করা হচ্ছে।

 

মামলা বিলম্বে হওয়া প্রসঙ্গে বলেন, ‘ময়নাতদন্ত ও দাফন কাফন সম্পন্ন করা ছিল প্রাথমিক কাজ। এগুলো সম্পন্ন হয়েছে। এখন ধারাবাহিকভাবে মামলার তদন্ত চলবে। অভিযুক্তদের চিহ্নিত করে গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।’

 



রাইজিংবিডি/ময়মনসিংহ/৫ জুলাই ২০১৫/শেখ মহিউদ্দিন আহাম্মদ/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়