ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নাসিরনগরে হামলার হোতা আঁখি গ্রেপ্তার

সমীর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:০১, ৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নাসিরনগরে হামলার হোতা আঁখি গ্রেপ্তার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দুদের মন্দির ও বাড়িঘরে হামলার অন্যতম হোতা হরিপুর ইউনিয়নের চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আঁখিকে ঢাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার ভোরে ঢাকার ভাটারা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

ব্রাহ্মণবাড়িয়া জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মফিজ উদ্দিন এবং ভাটারা থানা পুলিশ যৌথভাবে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

 

নাসিরনগরে হামলায় ট্রাক ভাড়া ও লোক জমায়েতে ওই ইউপি চেয়ারম্যান জড়িত ছিলেন বলে প্রমাণ পেয়েছে পুলিশ।

 

তাকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ব্রাহ্মণবাড়িয়া জেলা ডিবির ওসি মো. মফিজ উদ্দিন রাইজিংবিডিকে জানান, দেওয়ান আতিকুর রহমান একটি গাড়িতে চলাচল করছেন, এমন খবর পেয়ে আমাদের একটি দল ঢাকায় যায়। পরে গাড়ির অবস্থান ট্র্যাক করে ভাটারা থানা পুলিশের সহায়তায় বৃহস্পতিবার ভোরে তাকে গ্রেপ্তার করা হয়। বিকেল ৪টার দিকে আনুষ্ঠানিকভাবে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ তাকে বুঝে নিয়েছে। বৃহস্পতিবার ঢাকায় রেখেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। 

 

গ্রেপ্তারের পর দেওয়ান আতিকুর রহমান আঁখিকে কোথায় রাখা হয়েছে, সে বিষয়ে জানাতে অস্বীকৃতি জানান মফিজ উদ্দিন।

 

ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) আব্দুল করিম জানান, নাসিরনগরে হিন্দুদের মন্দির ও বাড়িঘরে হামলার ঘটনায় দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

 

প্রসঙ্গত, গত বছরের ৩০ অক্টোবর নাসিরনগরে হিন্দুদের মন্দির ও বাড়িঘরে ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়। এ ঘটনায় থানায় আটটি পৃথক মামলা হয়। এসব মামলায় এখন পর্যন্ত ১০৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

 



রাইজিংবিডি/ব্রাহ্মণবাড়িয়া/৫ জানুয়ারি ২০১৭/সমীর/মাকসুদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়