ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

নিরাপত্তা চেয়ে এসপির কাছে চিকিৎসকের চিঠি

মহিউদ্দিন মোল্লা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩০, ২৫ মে ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নিরাপত্তা চেয়ে এসপির কাছে চিকিৎসকের চিঠি

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা : সোহাগী জাহান তনুর দ্বিতীয় ময়নাতদন্তকারী চিকিৎসক দলের প্রধান ও কুমিল্লা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগীয় প্রধান  ডা. কামদা প্রসাদ সাহা পুলিশি নিরাপত্তা চেয়েছেন।

 

বুধবার বিকেলে এ বিষয়ের আবেদনটি কুমিল্লার পুলিশ সুপার কার্যালয়ে পাঠানো হয়। মঙ্গলবার তাকে ও তার পরিবারকে হুমকি দিয়ে উড়োচিঠি এলে ওইদিন তিনি কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় জিডি করেন।

 

তিনি বলেন, উড়োচিঠি পাওয়ার পর আমি ও আমার পরিবার মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছি। আমি জীবনহানির আশংকা ও নিরাপত্তহীনতায় ভুগছি। তিনি বলেন, এজন্য প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করতে পুলিশ সুপারকে অনুরোধ করেছি।

 

পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন জানান, বুধবার নিরাপত্তা চেয়ে ডা. কামদা প্রসাদ সাহা চিঠি পাঠিয়েছেন।

 

তনুর বাবা মো. ইয়ার হোসেনের পক্ষে পাঠানো জাতীয় মহিলা আইনজীবী সমিতির উকিল নোটিশের বিষয়ে কুমিল্লা মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মুহসিনুজ্জামান চৌধুরী বলেন, কুমিল্লার পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটনের মাধ্যমে ওই নোটিশের জবাব দেওয়া হবে।

 

ডা. মুহসিনুজ্জামান চৌধুরী আরো জানান, ময়নাতদন্ত ও ভিকটিমের বিষয়ে ডাক্তাররা অভিজ্ঞ হিসেবে মতামত দেন। আমি তাদের (ডাক্তারদের) লিগ্যাল প্রধান নই, প্রশাসনিক প্রধান। আমাকে কেন উকিল নোটিশ করা হলো তা বুঝতে পারলাম না। নোটিশটিতে প্রথম ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর কারণ ও ধর্ষণের আলামত না বলা ও দ্বিতীয় ময়নাতদন্ত প্রতিবেদন নিয়ে বিলম্বের বিষয়ে জানতে চাওয়া হয়েছে।

 

 

রাইজিংবিডি/কুমিল্লা/২৫ মে ২০১৬/মহিউদ্দিন মোল্লা/মুশফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়