ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নৌকায় ধর্ষণ : ২ জন ৫ দিনের রিমান্ডে

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৩, ২৯ মে ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নৌকায় ধর্ষণ : ২ জন ৫ দিনের রিমান্ডে

অলংকরণ : অপূর্ব খন্দকার

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : কালীগঞ্জে প্রাণ-আরএফএল কোম্পানির ভাড়া করা নৌকায় একই কোম্পানির এক নারী শ্রমিককে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ফারুক ও শরীফকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে। এদিকে, ধর্ষণের শিকার ওই তরুণীর ডাক্তারি পরীক্ষার বিষয়ে অবহেলার অভিযোগ উঠেছে থানা পুলিশের বিরুদ্ধে। 

 

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. ফরিদ উদ্দিন রাইজিংবিডিকে জানান, ধর্ষণের ঘটনায় আটক দুই জনের বিরুদ্ধে আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করলে আদালত পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

এ ঘটনায় বৃহস্পতিবার ভোরে ধর্ষিতাকে উদ্ধার করে কালীগঞ্জ থানায় নিয়ে আসার পর ৪৮ ঘণ্টা অতিবাহিত হলেও ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়নি। ওই মেয়েটি থানায় পুলিশ হেফাজতে রয়েছে।

 

স্থানীয়রা জানান, ওই নারী শ্রমিককে বৃহস্পতিবার ভোর থেকে বিকেল পর্যন্ত থানায় বসিয়ে রাখলেও অদৃশ্য কারণে ডাক্তারি পরীক্ষা জন্য হাসপাতালে পাঠানো হয়নি। শুক্রবার সাপ্তাহিক ছুটি থাকায় পরীক্ষার জন্য শনিবার পর্যন্ত অপেক্ষা করতে হবে। এতে ধর্ষণের আলামত নষ্ট হওয়ার আশঙ্কা রয়েছে, তেমনি দুই রাত দুই দিন মেয়েটিকে থানায় অবস্থান করতে হচ্ছে। যা অমানবিক।

 

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুস্তাফিজুর রহমান বলেন, মামলা দায়ের ও আসামি গ্রেফতার নিয়ে সময় পার হয়ে যাওয়ায় বৃহস্পতিবার এবং সরকারি ছুটি থাকায় শুক্রবার ডাক্তারি পরীক্ষা করা সম্ভব হয়নি। শনিবার হাসপাতালে সংশ্লিষ্ট চিকিৎসক থাকলে তার পরীক্ষা করা হবে।

 

পলাশ উপজেলার প্রাণ-আরএফএল কোম্পানির নারী শ্রমিক (১৮) বুধবার রাতে ছুটি শেষে নিজ বাড়ি উপজেলার নারগানা গ্রামে ফেরার পথে একই কোম্পানির ভাড়া করা নৌকার চার মাঝি নারগানা খেয়াঘাট এলাকার শীতলক্ষ্যা নদীতে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ ওঠে।  

 

 

রাইজিংবিডি/কালীগঞ্জ/২৯ মে ২০১৫/রফিক সরকার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়