ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বয়ফ্রেন্ডের সঙ্গে ‘ডিয়ার জিন্দেগি’ দেখলেন জানভি

মারুফ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০০, ২৫ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বয়ফ্রেন্ডের সঙ্গে ‘ডিয়ার জিন্দেগি’ দেখলেন জানভি

বিনোদন ডেস্ক : বলিউডের আলোচিত তারকা সন্তানদের মধ্যে একজন শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে জানভি কাপুর। শোনা যাচ্ছে, খুব শিগগিরই করণ জোহরের সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখবেন তিনি।

 

বলিউডে পা না রাখলেও এরই মধ্যে নানা কারণে খবরে আসেন জানভি। তার মধ্যে রয়েছে ভারতের সাবেক ইউনিয়ন মিনিস্টার সুশীল কুমার সিন্ধের নাতি শিখর পাহাড়িয়ার সঙ্গে প্রেমের খবর।

 

সম্প্রতি গৌরি শিন্ডে পরিচালিত এবং শাহরুখ খান ও আলিয়া অভিনীত ডিয়ার জিন্দেগি সিনেমার বিশেষ প্রদর্শনীর আয়োজন করা হয়। এতে বলিউডের অনেক তারকা অভিনয়শিল্পীরা হাজির হয়েছিলেন। শ্রীদেবী কন্যা জানভি এবং তার কথিত প্রেমিক শিখরও এসেছিলেন। গাড়িতে পাশাপাশি বসে সিনেমাটি দেখতে আসেন তারা। এমনকি এ সময় গাড়িতে শ্রীদেবী ও বনি কাপুরও ছিলেন। গাড়ির পেছনের সিটে বসে ছিলেন শিখর, জানভি ও শ্রীদেবী। আর বনি কাপুর ছিলেন সামনের সিটে।

 

 

কিছুদিন আগে জানভি এবং শিখরের চুমুর ছবি ইন্টারনেটে ভাইরাল হয়েছিল। এরপর শোনা যায়, ছবি দেখে ভীষণ চটেন শ্রীদেবী। কোনো বয়ফ্রেন্ড রাখা যাবে না মেয়েকে এমন শর্ত দিয়েছেন তিনি।  কিন্তু এখন মনে হচ্ছে, তা মোটেও সত্য নয়। তবে কী মেয়ের প্রেমের সম্পর্ক মেনে নিয়েছেন শ্রীদেবী-বনি?

 

জানভির বলিউডে অভিষেক নিয়ে অনেক গুঞ্জনই শোনা গেছে। কিন্তু কোনোটিই শেষ পর্যন্ত বাস্তব হয়নি। তবে সম্প্রতি বনি কাপুর জানিয়েছেন, করণ জোহরের সিনেমাতে অভিনয় করবেন জানভি। সিনেমাটি হতে পারে মারাঠি সিনেমা সাইরাত’র হিন্দি রিমেক।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ নভেম্বর ২০১৬/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়