ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পথিকের সিনেমায় রানী মুখার্জি নাকি স্বস্তিকা!

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:০৯, ৩ জুন ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পথিকের সিনেমায় রানী মুখার্জি নাকি স্বস্তিকা!

রানী মুখার্জি, স্বস্তিকা মুখোপাধ্যায়, মাসুদ পথিক

রাহাত সাইফুল : এ বছর সরকারি অনুদান পাওয়া মায়া সিনেমার জন্য শিল্পী নির্বাচনের কাজ শুরু করেছেন নির্মাতা মাসুদ পথিক। সিনেমাটির কেন্দ্রিয় চরিত্রে দেখা যেতে পারে বলিউডের নায়িকা রানী মুর্খাজি অথবা ভারতের পশ্চিম বাংলার আলোচিত চিত্রনায়িকা স্বস্তিকা মুখোপাধ্যায়কে।


নেকাব্বরের মহাপ্রয়াণ খ্যাত নির্মাতা মাসুদ পথিক রাইজিংবিডিকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, যুদ্ধশিশু নিয়ে মায়া শিরোনামের সিনেমাটিতে নাম ভূমিকায় দেখা যেতে পারে বলিউড অভিনেত্রী রানী মুখার্জি অথবা টলিউডের স্বস্তিকাকে। এরই মধ্যে তাদের সঙ্গে প্রাথমিক আলাপ হয়েছে। এছাড়া এ দুজনের বিকল্প হিসেবে লকেট চট্টপাধ্যায়ের কথাও ভাবা হচ্ছে।


কবি মাসুদ পথিক রাইজিংবিডিকে বলেন, ‘রানী, স্বস্তিকা এবং লকেটের সঙ্গে আমাদের প্রাথমিক আলাপ হয়েছে। তাদের সঙ্গে চূড়ান্ত কথা বলতে শিগগির-ই ভারতে যাচ্ছি। এই তিন জনের যে কোনো একজনকে ‘মায়া’ ভূমিকায় দেখা যেতে পারে আমার এবারের সিনেমায়।


তিনি আরো বলেন, ‘এ বছর নভেম্বরের শুরুতে সিনেমার শুটিং শুরু করব।’


পথিক জানান, সিনেমাটির ভাবনাসূত্র শিল্পী শাহাবুদ্দিন আহমেদের চিত্রকর্ম ‘ওমেন’ ও কবি কামাল চৌধুরীর কবিতা ‘যুদ্ধশিশু’। এর ইংরেজি টাইটেল দ্য লস্ট মাদার

 


এর আগে ২০১৩ সালে মুক্তি পায় মাসুদ পথিকের প্রথম চলচ্চিত্র নেকাব্বরের মহাপ্রয়াণ। নির্মলেন্দু গুণের কবিতা অবলম্বনে নির্মিত হয়েছে চলচ্চিত্রটি। এতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করেন শিমলা, জুয়েল জহুর। একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন কবি নির্মলেন্দু গুন।

 

 


রাইজিংবিডি/ঢাকা/৩ জুন ২০১৫/রাহাত/রাশেদ শাওন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়