ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাকিস্তানের ওয়ানডে দলে ইরফান

পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৩, ৩ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাকিস্তানের ওয়ানডে দলে ইরফান

সতীর্থদের সঙ্গে মোহাম্মদ ইরফান

ক্রীড়া ডেস্ক : গত বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে কোয়ার্টার ফাইনালের আগে নিতম্বের ইনজুরিতে পড়ে টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছিলেন মোহাম্মদ ইরফান। এরপর পাকিস্তানের দুটি সিরিজে খেলা হয়নি তার। তবে ইনজুরি কাটিয়ে আবারও দলে ফিরলেন সাত ফুট এক ইঞ্চি লম্বা এই পেসার। তাকে রেখেই শ্রীলঙ্কার বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

 

শুক্রবার ঘোষিত এই দলে রয়েছেন দুজন নতুন মুখ। তারা হলেন- অফস্পিন অলরাউন্ডার বিলাল আসিফ ও ব্যাটসম্যান মুখতার আহমেদ। তবে ইনজুরির কারণে দলে জায়গা হয়নি ওয়াহাব রিয়াজ, হ্যারিস সোহেল ও শোয়েব মাকসুদের। এ ছাড়া সবশেষ হোম সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে খেলা দল থেকে বাদ পড়েছেন মোহাম্মদ সামি, জুনাইদ খান ও হাম্মাদ আজম।

 

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টেস্টের সময় আঙুলের ইনজুরিতে পড়েন পেসার ওয়াহাব। ইনজুরি এখনো কাটিয়ে না ওঠায় তাকে ওয়ানডে দলে রাখেননি নির্বাচকরা। তবে পাঁচ ম্যাচ সিরিজের শেষ দুটি ওয়ানডেতে তার ফেরার আশা করছেন তারা।

 

এ ব্যাপারে দলের প্রধান নির্বাচক হারুন রশিদ বলেন, ‘আশা করা হচ্ছে সে (ওয়াহাব) দ্রুতই সেরে উঠবে এবং শেষ দুই ম্যাচে  দলে থাকতে পারবে। যদি মেডিক্যাল প্যানেল ওকে ফিট ঘোষণা করে তাহলে নির্বাচক কমিটি টিম ম্যানেজমেন্টের সঙ্গে আলোচনা করে সিরিজে রাখার চেষ্টা করবে।’

 

পাকিস্তান দল : আহমেদ শেহজাদ, আজহার আলী (অধিনায়ক), মোহাম্মদ হাফিজ, মুখতার আহমেদ, আসাদ শফিক, শোয়েব মালিক, মোহাম্মদ রিজওয়ান, বাবর আজম, সরফরাজ আহমেদ, ইয়াসির শাহ, বিলাল আসিফ, ইমাদ ওয়াসিম, আনোয়ার আলী, মোহাম্মদ ইরফান, এহসান আদিল ও রাহাত আলী।




 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ জুলাই ২০১৫/পরাগ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়