ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

পাবনায় ছাত্রাবাস থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

শাহীন রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:৫৮, ৮ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাবনায় ছাত্রাবাস থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

ফাইল ফটো

পাবনা প্রতিনিধি : পাবনার পাওয়ারহাউজ পাড়া মসজিদ ছাত্রাবাস থেকে বাকি বিল্লাহ (৩২) নামের এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

 

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়।

 

বাকি বিল্লাহ পাবনার আমিনপুর থানার বাদাই গ্রামের মৃত হেলাল বিশ্বাসের ছেলে।

 

ছাত্রাবাসের ম্যানেজার হাসান আলী জানান, বাকি বিল্লাহ মাসখানেক আগে থেকে শহরের পৈলানপুর পাওয়ারহাউজ পাড়ার মোহাম্মদ আলী জামে মসজিদের মেসের একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন। তিনি বৃহস্পতিবার সকালে ও দুপুরে খাবার না নিলে আমাদের সন্দেহ হয়। সন্ধ্যায় তার রুমের সামনে গিয়ে অনেক ডাকাডাকি করেও সাড়া পাওয়া যায়নি। পরে ছিদ্র দিয়ে দেখতে পাই, তার লাশ ঘরের সিলিংয়ের ঝুলছে।

 

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল হাসান বলেন, স্থানীয়রা বিষয়টি থানায় জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে। আমরা যতটুকু শুনেছি, তিনি ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে সম্প্রতি এমবিএ শেষ করে চাকরির জন্যে পাবনায় থেকে পড়ালেখা করতেন। বাকি বিল্লাহ চাকরি না পাওয়ার হতাশা কিংবা পারিবারিক ঝামেলার কারণে আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারনা করছে পুলিশ ও ছাত্রাবাসের অন্যান্য শিক্ষার্থীরা।

 

ওসি জানান, লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্যে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তার আত্মীয়-স্বজনদের খবর দেওয়া হয়েছে। তারা আসলে কেন বাকি বিল্লাহ আত্মহত্যা করেছেন, সে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

 

 

রাইজিংবিডি/পাবনা/৯ অক্টোবর ২০১৫/শাহীন রহমান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়