ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পেনাল্টি নিয়ে মাথা ব্যথা নেই মেসির

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪১, ২০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পেনাল্টি নিয়ে মাথা ব্যথা নেই মেসির

 ক্রীড়া ডেস্ক : কোপা দেল’রের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে নেইমারের একমাত্র গোলে জয় পায় বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠ সান সেবাস্তিয়েনে দলের জয়সূচক গোলটি পেনাল্টি থেকে করেন নেইমার।

সোসিয়েদাদের বিপক্ষে ওই ম্যাচে মাঠেই ছিলেন বার্সেলোনা শিবিরের সবচেয়ে সেরা তারকা মেসি। আর্জেন্টাইন এ সুপারস্টার মাঠে থাকলেও পেনাল্টি শটটি নেইমারকে নেওয়ার ‍সুযোগ করে দেন তিনি।

এর আগে গত বুধবার অ্যাথলেটিক ক্লাবের বিপক্ষে পেনাল্টি থেকে গোল করেন গোল খরায় ভুগতে থাকা নেইমার। ব্রাজিলিয়ান এ সুপারস্টারের আত্মবিশ্বাস আর তাকে গোলে ফেরাতেই এ সুযোগ দেন মেসি। ২০১৬ সালের সর্বোচ্চ গোল স্কোরার মেসি মাঝেমাঝেই তার গোলের সুযোগ গুলো সতীর্থদের মধ্যে ভাগ করে দেন। বাজে মৌসুম শুরু করা নেইমারকে গোল করতে দেখে আনন্দিত মেসি।

তবে ফুটবল মাঠে মেসির এমন মহানুভবতা নতুন কিছু নয়। গত দুই মৌসুম ধরে এমনটা করে আসছেন তিনি। নিজে গোল করার পাশাপাশি সতীর্থদের দিয়ে গোল করিয়েও ভিন্ন এক প্রাপ্তির স্বাদ নিতে চান মেসি। আর এ জন্য গত দুই মৌসুমে ১৫টি পেনাল্টি শট দলের অন্য খেলোয়াড়দের কাছে ছেড়ে দেন মেসি। বার্সেলোনায় নেইমার এবং লুইস সুয়ারেজ সাধারনত মেসির এমন সুযোগগুলো কাজে লাগিয়ে থাকেন।



রাইজিংবিডি/ঢাকা/২০ জানুয়ারি ২০১৭/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়