ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

পেরু-প্যারাগুয়ের লড়াই ভোরে

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:০১, ৩ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পেরু-প্যারাগুয়ের লড়াই ভোরে

ক্রীড়া ডেস্ক : দেখতে দেখতে শেষ হয়ে এলো কোপা আমেরিকার ৪৪তম আসর।

 

রোববার ভোরে অনুষ্ঠিত হবে এর ফাইনাল ম্যাচ। তার আগে শনিবার ভোরে তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে মুখোমুখি হবে পেরু-প্যারাগুয়ে। ম্যাচটি বাংলাদেশ সময় শনিবার ভোর সাড়ে পাঁচটায় শুরু হবে। সরাসরি, সম্প্রচার করবে চ্যানেল ২৪, সনি কিক্স ও সনি সিক্স।

 

গ্রুপ পর্বে আর্জেন্টিনা, উরুগুয়ে ও জ্যামাইকার সঙ্গে পড়েছিল প্যারাগুয়ে। গ্রুপ পর্বে আর্জেন্টিনা এবং উরুগুয়ের মত শক্তিশালী দলের সাথে ড্র করে তারা। আর জয় পায় জ্যামাইকার বিপক্ষে। ফলে টিকিট পায় কোয়ার্টার ফাইনালের। শেষ আটের লড়াইয়ে শিরোপা প্রত্যাশী ব্রাজিলকে হারিয়ে সেমিফাইনালে ওঠে। সেখানে আবারও আর্জেন্টিনার মুখোমুখি হয় প্যারাগুয়ে। তবে এবার আর সুবিধা করতে পারেনি। ৬-১ ব্যবধানে আর্জেন্টিনার কাছে হেরে ফাইনালে খেলার স্বপ্ন ভঙ্গ হয়।

 

অন্যদিকে গ্রুপ পর্বে ব্রাজিল, কলম্বিয়া ও ভেনেজুয়েলার সঙ্গে পড়েছিল পেরু। সেখান থেকে এক জয়, এক ড্র ও এক হারে ৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করে পেরু। কোয়ার্টারে বলিভিয়াকে হারিয়ে সেমিফাইনালে ওঠে তারা। কিন্তু স্বাগতিক চিলির কাছে হেরে ফাইনালে ওঠা হয়নি তাদের।

 

ফাইনালে যেতে না পারলেও তৃতীয় স্থানে থাকতে চায় উভয় দলই। তাই এই ম্যাচেও যে হাড্ডাহাড্ডি একটা লড়াই হবে সেটা সহজেই অনুমেয়।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৪ জুলাই ২০১৫/আমিনুল/সুমন মুস্তাফিজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়