ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

প্রতিবন্ধী কিশোরীর শ্লীলতাহানির অভিযুক্ত যুবক গ্রেপ্তার

মহিউদ্দিন মোল্লা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২০, ১০ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রতিবন্ধী কিশোরীর শ্লীলতাহানির অভিযুক্ত যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, কুমিল্লা : কুমিল্লার মুরাদনগরে প্রতিবন্ধী কিশোরীকে শ্লীলতাহানিতে অভিযুক্ত নজরুলকে গ্রেপ্তার করেছে বাঙ্গরা থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন।

সোমবার রাত ৩টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

শ্লীলতাহানির ঘটনায় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনের আলোকে সোমবার দুপুরে স্বপ্রণোদিত হয়ে হাইকোর্টের বিচারপতি মইনুল ইসলাম ও বিচারপতি জেবিএম হাসানের সমন্বয়ে গঠিত বেঞ্চ নজরুলকে গ্রেপ্তারে আদেশ দেন।

স্থানীয় সূত্র জানায়, মুরাদনগর উপজেলার ভাঙ্গানগর গ্রামের আবদুল কুদ্দুসের ছেলে যুবক নজরুল ইসলাম এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে গত ২৩ ডিসেম্বর ওই এলাকার অনয় ব্রিকস নামের একটি ইটভাটায় শ্লীলতাহানি করে। প্রতিবন্ধীর ভাই নিজাম উদ্দিন নজরুলের বাড়িতে গিয়ে ঘটনার প্রতিবাদ করলে তাকে রামদা দিয়ে কুপিয়ে আহত করে নজরুল ও তার সহযোগীরা। এ ব্যাপারে ৭ জানুয়ারি একাধিক গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়।

এদিকে হাইকোর্টের আইনজীবী মুজিবুর রহমান প্রতিবেদনটি আদালতের নজরে আনার পর সোমবার দুপুরে হাইকোর্টের একটি বেঞ্চ নজরুলকে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের জন্য নির্দেশ দেন। একই সঙ্গে আসামিকে গ্রেপ্তারের অগ্রগতি প্রতিবেদন কুমিল্লার পুলিশ সুপার ও বাঙ্গরা বাজার থানার ওসিকে ১৯ জানুয়ারি আদালতে দাখিল করতে নির্দেশ দেন। সেই সঙ্গে আমলযোগ্য অপরাধে আপসের উদ্যোগ কেন বেআইনি ঘোষণা করা হবে না তা জানতে রুল জারি করা হয়। আদেশে স্বরাষ্ট্র সচিব ও পুলিশের মহাপরিদর্শকসহ সংশ্লিষ্টদেরকে এ রুলের জবাব দিতে বলা হয়েছে।



রাইজিংবিডি/কুমিল্লা/১০ জানুয়ারি ২০১৭/মহিউদ্দিন মোল্লা/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়