ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

প্রথম দফার বৈঠকে ১৫ শতাংশ মেয়র প্রার্থী চূড়ান্ত আ.লীগের

এনআর || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৭, ৩০ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম দফার বৈঠকে ১৫ শতাংশ মেয়র প্রার্থী চূড়ান্ত আ.লীগের

নিজস্ব প্রতিবেদক : পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় প্রার্থী মনোনয়নে প্রথম দফার বৈঠকে এখন পর্যন্ত ১৫ শতাংশ প্রার্থীর তালিকা চূড়ান্ত করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগের স্থানীয় সরকার বা পৌরসভা নির্বাচন মনোনয়ন বোর্ড। বাকি পৌরসভাগুলোতে একাধিক প্রার্থীর বদলে একক প্রার্থী চূড়ান্ত করতে আজ রাতেই আবারও দ্বিতীয় দফায় বৈঠকে বসবেন মনোনয়ন বোর্ডের সদস্যরা।

সোমবার রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে পৌরসভা নির্বাচন মনোনয়ন বোর্ডের এই বৈঠক অনুষ্ঠিত হচ্ছে। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বৈঠকে উপস্থিত নাম প্রকাশে অনিচ্ছুক বোর্ডের এক সদস্য রাইজিংবিডিকে এ তথ্য জানান।

বৈঠক সূত্র জানায়,  আজ সন্ধ্যা ৬টার পর আওয়ামী লীগ সভাপতি ও স্থানীয় সরকার বা পৌরসভা নির্বাচন মনোনয়ন বোর্ডের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্ব বৈঠক শুরু হয়। প্রথম দফায় বৈঠকটি প্রায় ২ ঘণ্টা চলে। রাতের খাবারের বিরতি পর আবার বৈঠক শুরু হওয়ার কথা।

এর আগে রোববার এক প্রেস বিজ্ঞপ্তিতে আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ বৈঠকের কথা জানান। আসন্ন পৌর নির্বাচনে আওয়ামী লীগ মেয়র পদে দলীয় প্রার্থী চূড়ান্ত করতে ১৮ সদস্যের মনোনয়ন বোর্ড গঠন করে আওয়ামী লীগ। দলের সংসদীয় বোর্ডের ১১ জনের সঙ্গে নতুন করে আরো সাত নেতাকে যোগ করা হয়। আর বোর্ডের সদস্যসচিব হলেন দলীয় সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম।

 

 



রাইজিংবিডি/ঢাকা/৩০ নভেম্বর ২০১৫/এনআর/রাসেল পারভেজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়