ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সোহেল রাজের ‘নিমন্ত্রণ’

রাহাত সাইফুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৬, ১২ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সোহেল রাজের ‘নিমন্ত্রণ’

বিনোদন প্রতিবেদক :  নতুন প্রজন্মের সংগীতশিল্পী সোহেল রাজ। দীর্ঘ সাত বছর ধরে গানের ভুবনে তার বসবাস। ইতোমধ্যে একটি একক ও বেশ কয়েকটি মিক্সড অ্যালবাম প্রকাশ করেছেন তিনি। এবার নতুন বছর সামনে রেখে ‘নিমন্ত্রণ’শিরোনামের দ্বিতীয় একক অ্যালবাম নিয়ে হাজির হবেন তিনি।

 

এ অ্যালবামে মোট আটটি গান থাকবে। গানের কথা লিখেছেন,  লিমন আহমেদ, এনআই বুলবুল, এইচ আর রাশিদ ও শিল্পী নিজে। সবগুলো গানের সুর ও সংগীত পরিচালনাও করেছেন সোহেল রাজ। অ্যালবামটির শব্দ প্রকৌশলী হিসেবে কাজ করেছেন অংকুর আহমেদ।

 

অ্যালবাম প্রসঙ্গে সোহেল বলেন, ‘‘নিমন্ত্রণ’ অ্যালবামে প্রেম, বিরহসহ নানা ধাঁচের গান পাবেন শ্রোতারা। চেষ্টা করেছি সময়কে মাথায় রেখে কিছু শ্রুতিমধুর গান করতে। আশা করছি, অ্যালবামটি সব শ্রেণির শ্রোতাদের মন ছুঁয়ে যাবে।’

 

অ্যালবামটিতে শ্রোতারা ‘নিমন্ত্রণ’, ‘এই পথে’, ‘ভালোবাসা’, ‘ফাগুন প্রেম’, ‘আল্লাহু’, ‘দুই পৃথিবী’, ‘হৃদয়ের মাঝপথে’ এবং ‘ওই বাতাসে’ শিরোনামের গানগুলো পাবেন। চলতি ডিসেম্বরেই বাজারে আসবে অ্যালবামটি।

 

এর আগে মেজবা রহমান সুমন, ফাহমিদা নবী, দূরবীন ব্যান্ডের শহীদ, বেলাল খান, রিংকুসহ দেশের বিভিন্ন শিল্পীদের জন্য গান তৈরি করেন সোহেল রাজ। এ সব গানের মধ্যে বেশ কিছু গান জনপ্রিয়তাও পেয়েছে।

 

সোহেল রাজের প্রথম অ্যালবাম  ‘প্রতীক্ষা এ প্রহরে’।  ফাহিম মিউজিকের ব্যানারে ২০০৯ সালের শেষদিকে  প্রকাশিত হয় অ্যালবামটি।  এরপর নিজের কথা ও সুর-সংগীতে বেশ কিছু মিক্সড অ্যালবামে কাজ করেন তিনি। এরমধ্যে উল্লেখযোগ্য গান হলো- মেজবা রহমান সুমনের কণ্ঠে ‘তোমার জন্য’,  রিংকু, সজল, মুহিন, বেলাল খানের কণ্ঠে ‘হৃদয়ের মাঝপথে’প্রভৃতি।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/১২ ডিসেম্বর ২০১৬/রাহাত/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়