ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

প্রথম পরীক্ষায় ব্যর্থ লোপেজ

আমিনুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৩৩, ১৩ অক্টোবর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রথম পরীক্ষায় ব্যর্থ লোপেজ

ফাইল ফটো

ক্রীড়া ডেস্ক : ঘরের মাঠে জর্ডানের কাছে ৪-০ গোলে হারার পর ডাচ কোচ লোডভিক ডি ক্রুইফকে বিদায় দিয়ে ইতালিয়ান কোচ ফ্যাবিও লোপেজকে নিয়োগ দেওয়া হয়। তার প্রথম পরীক্ষা ছিল কিরগিজস্তানের বিপক্ষের ম্যাচ। সেই পরীক্ষায় অবশ্য ব্যর্থ হয়েছেন লোপেজ। ২০১৮ রাশিয়া বিশ্বকাপ বাছাইপর্বের দ্বিতীয় লেগের প্রথম ম্যাচে কিরগিজস্তানের কাছে ২-০ গোলে হেরেছে বাংলাদেশ।

 

মঙ্গলবার বাংলাদেশের খেলোয়াড়দের শুধু কিরগিজস্তানের খেলোয়াড়দের বিপক্ষে লড়াই করতে হয়নি। তাদেরকে লড়াই করতে হয়েছে ঠাণ্ডা আবহাওয়ার সঙ্গেও। তীব্র শীতের মধ্যে খেলার অভ্যাস নেই বাংলাদেশের। আর সে কারণেই লোপেজের শিষ্যরা তাদের স্বাভাবিক খেলাটা খেলতে পারেনি।

 

খেলতে নেমে ম্যাচের ২৭ মিনিটেই গোল হজম করে বাংলাদেশ। গোলটি করেন কিরগিজস্তানের ৯ নম্বর জার্সিধারী খেলোয়াড় সামশিভ ইসলাম। এরপর দ্বিতীয়ার্ধে ম্যাচের অন্তিম মুহূর্তে আরো একটি গোল হজম করে লাল-সবুজের জার্সিধারীরা। শেষ পর্যন্ত ২-০ গোলের হারের মধ্য দিয়েই দ্বিতীয় লেগের মিশন শুরু করে বাংলাদেশ।

 

এর আগে প্রথম লেগের চারটি ম্যাচের একটিতেও জয় পায়নি বাংলাদেশ। তিনটিতে হেরেছে। ড্র করেছে একটিতে। এখন দেখার বিষয় দ্বিতীয় লেগে কেমন কী করে ফ্যাবিও লোপেজের শিষ্যরা।


 

রাইজিংবিডি/ঢাকা/১৩ অক্টোবর ২০১৫/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়