ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

পেটুক সোনাক্ষীর গল্প

আমিনুল ই শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩১, ১১ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পেটুক সোনাক্ষীর গল্প

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। ‘দাবাং’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন এই অভিনেত্রী। অভিনয় আর শরীরী সৌন্দর্যে মুগ্ধ করেছেন দর্শকদের। কিন্তু  বলিউডে পা রাখার সময় সোনাক্ষীর ওজন ছিল নব্বই কেজি। এজন্য নানা বিদ্রুপ শুনতে হয় এই অভিনেত্রীকে।

 

‘দাবাং’ সিনেমার শুটিং চলাকালে ৩০ কেজি ওজন কমান এই অভিনেত্রী। বর্তমানে আবেদনময়ী অভিনেত্রী হিসেবে বলিউড দাবড়ে বেড়াচ্ছেন তিনি। সম্প্রতি তার সুন্দর থাকার রহস্য ও অতীতের নানা অভিজ্ঞতা জানিয়েছেন সোনাক্ষী সিনহা।

 

এ প্রসঙ্গে সোনাক্ষী বলেন, ‘‘১৬ বছর বয়সে সিঁড়ি ভাঙতে আমার অনেক কষ্ট হতো। শরীর ভারী হলে অনেক সমস্যায় পড়তে হয়। বিষয়টি আমি দ্রুত উপলদ্ধি করতে পারি। ‘দাবাং’ সিনেমার শুটিং শুরুর আগে সালমান খানের উৎসাহে ওজন কমানোর দিকে নজর দিই। তখন  ৩০ কেজি ওজন কমিয়েছিলাম। আসলে সালমান আমাকে যথেষ্ট সাহায্য করেছে। আমি নিয়মিত জিমে যাই কিনা সেই খোঁজও নিত সালমান।’’

 

সোনাক্ষী নাকি পেটুক ছিলেন। দ্রুত ওজন কমানোর জন্য খাদ্যতালিকা থেকে ছেঁটে ফেলেন অনেক খাবার। জিমে যাওয়া অপছন্দের হলেও ঘণ্টা দুয়েক জিমে ঘাম ঝরান এই অভিনেত্রী।  প্রোটিন সমৃদ্ধ খাবার খেয়ে নিজেকে ফিট রেখেছেন তিনি। বিখ্যাত ফিটনেস প্রশিক্ষক ইয়াসমিন করাচিওয়ালার তত্ত্বাবধানেও ছিলেন সোনাক্ষী। তার সকাল ও দুপুরের খাবারের তালিকায় রয়েছে তাজা ফল, সবজি ও ডাল। মাছ, মুরগির মাংস, ডিমের সাদা অংশ থাকে রাতের খাদ্যতালিকায়।

 

২০১৬ সালে মুক্তি পেয়েছে সোনাক্ষী অভিনীত ‘আকিরা’ ও ‘ফোর্স টু’ শিরোনামের দুটি সিনেমা। বর্তমানে ‘নুর’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১১ ডিসেম্বর ২০১৬/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়