ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ধর্ষিতাকে অশ্লীল প্রশ্ন পুলিশের!

টিপু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৪, ৩ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষিতাকে অশ্লীল প্রশ্ন পুলিশের!

দৈনিক আজকালের সৌজন্যে

ডেস্ক রিপোর্ট : অভিযোগ নিয়ে ধর্ষকদের পাকড়াও করার কথা ছিল যাদের, তারাই শেষ পর্যন্ত ধর্ষিতাকে বাধ্য করল অভিযোগ তুলে নিতে। এমনই অভিযোগ ভারতের কেরালার পুলিশের বিরুদ্ধে।
ওই পুলিশের আচরণ সম্পর্কে কলকাতার দৈনিক আজকালের খবরে বলা হয়- ধর্ষকদের সামনে বসিয়ে ধর্ষিতাকে প্রশ্ন করা হল, ‘কে বেশি আনন্দ দিয়েছে আপনাকে?’

 

ঘটনাটি এ রকম- কেরালার এক নারীকে তার স্বামীর চার বন্ধু মিলে ধর্ষণ করে। ওই নারীর স্বামী সে সময়ে বাড়ি ছিলেন না। হঠাৎই অভিযুক্ত চারজন  বাড়িতে এসে বলে, ‘আপনার স্বামী খুবই অসুস্থ, এখুনিই আপনাকে যেতে হবে’। স্বাভাবিক ভাবেই রাজি হয়ে যান ওই নারী। কিন্তু গাড়িতে ওঠার পর দেখেন, তাকে অন্য পথে শহরের বাইরে নিয়ে যাওয়া হচ্ছে। শহরের বাইরেই তাকে ধর্ষণ করা হয়।

 

বাড়িতে স্বামী ফেরার পরেও ঘটনার ভয়াবহতায় বেশ কয়েকদিন কিছু বলতেই পারেননি তিনি। শেষ পর্যন্ত স্বামীর উদ্যোগেই তিনি পুলিশের কাছে যান। পুলিশ প্রথমে অভিযোগ নিতে চায়নি, পরে অভিযোগ নিলেও  অভিযুক্তদের ধরার চেষ্টা করেনি ।

 

এই গোটা ঘটনা ফেসবুকে পোস্ট করে জানান  বিখ্যাত শিল্পী ভাগ্যলক্ষ্মী। এও বলেন, ‘যখন আক্রান্ত এই নারী এসেছিলেন, তখন কথা বলতে বলতে কান্না থামছিল না তার।’

 

ঘটনাকে এতদিন গুরুত্ব না দিলেও, ফেসবুকে  জানাজানি হওয়ার পরেই নড়েচড়ে বসেছে কেরালার সরকার। শোনা যাচ্ছে, অভিযুক্তদের একজন নাকি প্রভাবশালী নেতার ছেলে, তাই এতদিন ধরে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করছিল পুলিশ।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ নভেম্বর ২০১৬/টিপু

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়