ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ফ্যাশন হাউজের নতুন পোশাকের খোঁজখবর

মনিরুল হক ফিরোজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৪, ৩ ফেব্রুয়ারি ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ফ্যাশন হাউজের নতুন পোশাকের খোঁজখবর

বালুচর, সমীকরণ ও ক্যাটস আইয়ের পোশাক

লাইফস্টাইল ডেস্ক : শীত উপযোগী নানা পোশাক নিয়ে এসেছে ফ্যাশন হাউসগুলো। জেনে নিন কয়েকটি ফ্যাশন হাউজের শীত পোশাকের আয়োজন।

 

বালুচরে শীতের পাঞ্জাবি-কটি 
বাঙালির ফ্যাশনে সবসময়ই আলাদা করে জায়গা দখল করে রেখেছে পাঞ্জাবি। বালুচর নিয়ে এসেছে নতুন নতুন ডিজাইনের সময় উপযোগী আকর্ষণীয় সব পাঞ্জাবি ও কটি। বাহারি সব ডিজাইনের পাঞ্জাবীতে কাজ হিসেবে- কারচুপি, স্লমিফটি, সম্পিল কাটিং, ওয়েস্টকোট, ইত্যাদি উল্লেখযোগ্য। খুচরার পাশাপাশি পাইকারিও পাওয়া যাবে বালুচরের পোশাক।

 

সমীকরণে বাচ্চাদের হালকা শীতের পোশাক
ফ্যাশন হাউস সমীকরণ এই শীতে নিয়ে এসেছে বাচ্চাদের হুডি, ফুল স্লিভ টি-শার্ট, ফুলস্লিভ পলো টি-শার্ট, ম্যাগি হুডি ইত্যাদি। এছাড়াও সমীকরণে বড়দের শীতের হুডি, স্যুয়েটার ও ফুলহাতা টি-শার্টও পাওয়া যাচ্ছে। সমীকরণের সব পোশাক পাইকারি ও খুচরা পাওয়া যাচ্ছে।

 

ক্যাটস আইয়ে শীতের ফ্যাশনেবল পোশাক

ক্যাটস আই এনেছে শীত তাড়ানোর দারুণ সব পোশাক। শীতের পোশাক হিসেবে রয়েছে হালকা ও ভারি কাপড়ের পাঞ্চ স্যুট, ওয়েস্টকোট, শ্রাগ, ক্যাজুয়াল ডিজাইন ব্লেজার বা ওভারসাইজড ডিজাইনের পোশাক। এছাড়াও ক্যাটস আই এর হালকা শীতের পোশাকগুলোয় গতানুগতিক প্যাটার্ন ভাবনা থেকে বেড়িয়ে ফেব্রিকসহ আউটার লুকে থাকছে স্মার্ট অ্যান্ড ট্রেন্ডি লুক। বিভিন্ন শীতকালীন পার্টিতে ব্যবহার উপযোগী ফ্যাশন অ্যাকসেসরিজ হিসেবে থাকছে পার্টস, সুজ, গয়না। 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩ ফেব্রুয়ারি ২০১৬/ফিরোজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়