ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বেরোবি ছাত্রলীগের বিরুদ্ধে দোকান ভাঙচুরের অভিযোগ

নজরুল মৃধা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১১, ৪ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বেরোবি ছাত্রলীগের বিরুদ্ধে দোকান ভাঙচুরের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, রংপুর : চাঁদা না দেওয়ায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যলয়ের (বেরোবি) সামনে দোকান ভাঙচুরের অভিযোগ উঠেছে বেরোবি শাখা ছাত্রলীগের বিরুদ্ধে।

শনিবার সকালে পার্কের মোড়ে এই ঘটনা ঘটলে বিক্ষুব্ধ ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে বিক্ষোভ সমাবেশ করেছে। তবে ছাত্রলীগ বিষয়টি অস্বীকার করেছে।

পার্কের মোড় দোকান মালিক সমিতির আহ্বায়ক ও লিফা ফাস্ট ফুড অ্যান্ড কনফেকশনারির মালিক মাজেদুল ইসলাম লাবলু অভিযোগ করে বলেন, সকালে তার দোকানে এসে চাঁদা দাবি করে বেরোবি ছাত্রলীগের সভাপতি শিশিরসহ বেশকজন ছাত্র। তিনি চাঁদা দিতে অস্বীকার করায় তারা তার দোকানে ব্যাপক ভাঙচুর ও মালামাল তছনছ করে ক্ষতি সাধন করে।

এই ভাঙচুরের প্রতিবাদে ব্যসায়ীরা দোকান বন্ধ রেখে ঢাকা-রংপুর মহাসড়কে প্রায় এক ঘণ্টা বিক্ষোভ সমাবেশ করে দায়ীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

তবে বিষয়টি অস্বীকার করেছে বেরোবি ছাত্রলীগের সভাপতি শিশির।

তিনি বলেন, আমাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হচ্ছে। ঘটনার সময় আমি বাড়িতে ছিলাম। উক্ত ব্যবসায়ীর সঙ্গে একজন সাধারণ ছাত্রের কথাকাটি হয়েছে। কথা কাটাকাটির জেরে ওই ভাঙচুরের ঘটনা ঘটেছে। এখানে ছাত্রলীগের কোনো প্রকার সংম্পৃক্ততা নেই।

কোতোয়ালি থানার ওসি এবিএম জাহিদুল ইসলাম দোকান ভাঙচুরের বিষয়টি স্বীকার করে জানান, এ বিষয়ে ভুক্তভোগী ব্যবসায়ী মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছে। বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।



রাইজিংবিডি/রংপুর/৪ মার্চ ২০১৭/নজরুল মৃধা/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়