ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থীদের ওপর হামলা

হাসমত আলী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪১, ৪ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বঙ্গবন্ধু সাফারি পার্কে দর্শনার্থীদের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরের শ্রীপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্কে তুচ্ছ ঘটনায় স্থানীয় একদল দর্শনার্থী ঢাকা থেকে আগত একদল দর্শনার্থীর উপর হামলা চালিয়েছে। এ ঘটনায় কমপক্ষে আট জন আহত হয়েছেন।

 

এ সময় দর্শনার্থীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। পরে সাফারি পার্ক কর্তৃপক্ষ ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের নাম, পরিচয় পাওয়া যায়নি।

 

শুক্রবার ঢাকার তেজগাঁও থেকে বিশ্ববিদ্যালয়ের ছয় ছাত্র সাফারি পার্কে বেড়াতে আসে। এদিকে শ্রীপুর পৌরসভার মুলাইদ এলাকার আলাল মাস্টারের ছেলে-মেয়ে এবং আত্মীয়রাও ওই পার্কে বেড়াতে যায়। বিকেল ৩টার দিকে পার্কের ঝুলন্ত ব্রিজে ওঠা ও লাফালাফি নিয়ে দুইপক্ষের মধ্যে তর্ক-বিতর্ক বাধে। এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি ও মারামারি হয়। আলাল মাস্টারের পরিবারের লোকজন ঘটনাটি মোবাইল ফোনে এলাকার আত্মীয়-স্বজন ও বন্ধুদের জানায়। কিছুক্ষণের মধ্যে তাদের ৪০-৫০ জন লোক সাফারি পার্কে আসে। তারা মিলনায়তনের সামনে ঢাকার ওই যুবকদের পেয়ে বেদম মারধর করে। তাদের ডাক-চিৎকার ও দৌড়াদৌড়িতে পার্কের অন্য দর্শনার্থীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ে। এ সময় পার্কের কর্মচারিদের ওপরও হামলাকারীরা চড়াও হয়। এক পর্যায়ে সাফারি পার্ক কর্তৃপক্ষ তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

 

পার্কের ইনচার্জ রেঞ্জ কর্মকর্তা শিবু প্রসাদ ভট্টাচার্য জানান, পরিস্থিতি সামাল দিতে তিন রাউন্ড ফাঁকা গুলি ছুড়া হয়। তাৎক্ষণিকভাবে খবর দিলে শ্রীপুর থানার পুলিশ এসে দু’পক্ষকে পার্ক থেকে বের করে দেয় এবং ঢাকা থেকে আগত ছয় যুবককে রাজেন্দ্রপুর এলাকায় নিয়ে নিরাপদে বাসে তুলে দেয়।

 

 

রাইজিংবিডি/গাজীপুর/৪ সেপ্টেম্বর ২০১৫/হাসমত আলী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়