ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

চট্টগ্রামে একে-২২ সহ বেশকিছু অস্ত্র উদ্ধার

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১২, ২৭ সেপ্টেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চট্টগ্রামে একে-২২ সহ বেশকিছু অস্ত্র উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : নগরীর কোতোয়ালি থানার আইস ফ্যাক্টরি সড়কের বাস্তুহারা কলোনিতে অভিযান চালিয়ে একে-২২ সহ বেশকিছু  অস্ত্র উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭।

 

মঙ্গলবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর পর্যন্ত বস্তির বিভিন্ন বাসায় তল্লাসি অভিযান চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

 

উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে একটি একে ২২ রাইফেল, একটি বন্দুক, দুটি ম্যাগজিন, ১৬টি রকেফ প্লেয়ার ও চারটি রামদা। এই অস্ত্র উদ্ধারের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করেছে র‌্যাব।

 

অভিযান শেষে দুপুরে চট্টগ্রাম র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মিফতা উদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান, গোপন সূত্রে খবর পেয়ে র্যা বের বিপুলসংখ্যক সদস্য বাস্তুহারা বস্তির কলোনি ঘিরে রেখে অভিযান শুরু করে। সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত একটানা অভিযানে বস্তির বিভিন্ন বাসায় সাঁড়াশী তল্লাসি চালানো হয়। এর মধ্যে বেড়া ও বাঁশের তৈরি কয়েকটি বাসায় তল্লাসি চালিয়ে একে ২২ রাইফেলসহ অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

 

র‌্যাব অধিনায়ক জানান, অস্ত্র উদ্ধারের সময় বাসায় কাউকে পাওয়া যায়নি। তবে যেসব ঘরে অস্ত্রগুলো পাওয়া গেছে সেসব ঘরের মালিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। কোনো জঙ্গি গোষ্ঠী নাশকতা চালানের জন্য অস্ত্রগুলো মজুদ করেছিল বলে ধারণা করা হচ্ছে। কারা এসব অস্ত্র এখানে মজুদ করেছে তাদের চিহ্নিত করে গ্রেপ্তার করা হবে

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/২৭ সেপ্টেম্বর ২০১৬/রেজাউল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়