ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

সৌরভ পাটোয়ারী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৩, ১৭ মার্চ ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ফেনী সংবাদদাতা : ফেনীর ফুলগাজী উপজেলার জিএম হাটে ‘বন্দুকযুদ্ধে’ পুলিশের উপর হামলা মামলার আসামি এমরান হোসেন সাইফুল (২৮) নিহত হয়েছে। এ ঘটনায় পুলিশের আট সদস্য আহত হয়েছে।

আজ শনিবার ভোর রাতে জিএম হাট ব্রিকস ফিল্ডের পাশে ‘বন্দুকযুদ্ধ’ হয়। পুলিশ ঘটনাস্থল থেকে একটি এলজি বন্দুক, দুটি কার্তুজ, ছয়টি চোরা ও চারটি রাম দা উদ্ধার করেছে।

ফুলগাজী থানার ওসি হুমায়ুন কবীর জানান, শুক্রবার বিকেলে পুলিশের উপর হামলার ঘটনার আসামি সাইফুল ও তার সহযোগীদের গ্রেপ্তারের জন্য ফুলগাজী থানা পুলিশ জিএম হাট ব্রিকস্ ফিল্ড এলাকায় ভোরে অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীরা পুলিশের উপর হামলা চালায়। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে ডাকাত এমরান হোসেন সাইফুল (২৮), কাজী এমদাদুল হক সোহেল (১৯) ও  মো. ইউনুস (২০) গুলিবিদ্ধ হয়। পরে ফেনী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাইফুল মারা যায়।

নিহত সাইফুল ফেনীর ছাগলনাইয়া উপজেলার কাছারি বাজার এলাকার পাঠাননগর গ্রামের মো. কাজী হানিফের ছেলে। তার লাশ ফেনী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ডাকাতের সঙ্গে সংঘর্ষে আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই মোশারফ হোসেন, এসআই রাশেদুল কবির, এসআই আইয়ুব খান, এএসআই শফিকুর রহমান, কনস্টেবল প্রদীপ কুমার চাকমা, ফারুক মিয়া, আবুল কাশেম, চন্দ্রিকা ত্রিপুরা।

ফুলগাজীর জিএম হাটে সন্ত্রাসী হামলায় পুলিশের কনস্টেবল আবুল খায়ের (৪৫) গুরুতর আহত হয়েছেন।

ফুলগাজী থানার এসআই সেলিম উদ্দিন ও স্থানীয়রা জানান, চিহ্নিত ডাকাত সাইফুল, সোহেল, ইউনুসসহ কয়েকজন এলাকায় দীর্ঘ দিন চাঁদাবাজি করে আসছে।



রাইজিংবিডি/ফেনী/১৭ মার্চ ২০১৮/সৌরভ পাটোয়ারী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়