ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মোরেলগঞ্জে ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

আলী আকবর টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৯, ২৬ নভেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোরেলগঞ্জে ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ

বাগেরহাট প্রতিনিধি : মুক্তিযোদ্ধা আশরাফ আলীকে মারধরের ঘটনায় নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম বাচ্চুকে অপসারণ ও গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন মুক্তিযোদ্ধারা।

 

শনিবার দুপুরে মোরেলগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে চৌরাস্তার মোড় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে সমাবেশে মিলিত হয়।

 

সমাবেশে বক্তব্য দেন- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান, পৌর মেয়র মনিরুল হক তালুকদার, উপজেলা আওয়ামী লীগ নেতা রবিন দত্ত, মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন, মোকাম্মেল ফকির, গাফফার সুবেদার প্রমুখ।

 

বক্তারা বলেন, মুক্তিযোদ্ধা আশরাফ আলীকে মারধরের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান আবদুর রহিম বাচ্চুকে গত ৫ দিনেও আটক করতে পারেনি পুলিশ। তাকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করতে হবে। না হলে কঠোর আন্দোলনের ঘোষণা দেওয়া হবে।

 

প্রসঙ্গত, গত সোমবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোরেলগঞ্জ উপজেলার কুদঘাটা বাজার এলাকায় অফিসে ডেকে নিয়ে ওই ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আশরাফ আলীকে মারধর করেন। তিনি  মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/২৬ নভেম্বর ২০১৬/আলী আকবর টুটুল/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়