ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বরিশাল বুলসের প্রশংসায় তামিম

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৪৩, ৩০ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বরিশাল বুলসের প্রশংসায় তামিম

ক্রীড়া প্রতিবেদক, চট্টগ্রাম থেকে : নিজেদের বিপর্যয়ের কারণ অঝরে বলেই যাচ্ছিলেন তামিম ইকবাল। কিন্তু শেষ পর্যন্ত বরিশাল বুলসেরও প্রশংসা করেছেন তিনি। তাদের ব্যর্থতার কারণেই যে বরিশাল বুলস জিতেছে তা নয়, যোগ্য দল হিসেবে বরিশাল জিতেছে বলে মনে করেন তামিম ইকবাল।

টসে হেরে ব্যাট করতে নেমে ৬৩ রানে পাঁচ উইকেট হারানোর পরও বরিশাল বুলস স্কোরবোর্ডে ১৭০ রান জমা করে। দলটির অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ একাই করেন ৫১ রান। যা এবারের বিপিএলে তার দ্বিতীয় হাফসেঞ্চুরি। এ ছাড়া সেকুজি প্রসন্ন ২০ বলে ৩৬ ও কেভিন কুপার ১১ বলে ২১ রান করেন। সব মিলিয়ে পুরো ২০ ওভার টিকে থেকে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যায় বরিশাল।

ম্যাচ শেষে দলটির প্রশংসা করে তামিম ইকবাল বলেন,‘বরিশালের সাফল্যকে আমি ছোট করবো না। মাহমুদউল্লাহর ইনিংসটি ছিল অসাধারণ। তারা পুরো ২০ ওভার ব্যাটিং করেছে প্রথমে পাঁচ উইকেট হারানোর পরও। মাহমুদউল্লাহ তখন ২৫ রানে ছিল যখন আমরা তার রান আউটটি মিস করেছি। প্রসন্নের একটি সহজ ক্যাচ ছেড়েছি। এরপর সে তিনটি ছয় মেরেছে।’

বরিশাল বুলসের সঙ্গে নিজেদের বোলিংয়ের তুলনা করে তামিম বলেন,‘ওদের পাঁচ উইকেট পড়ে যাওয়ার পর তারা তাদের ইনিংসটি বড় করতে চেয়েছে বলে পেরেছে। আমাদেরটা দেখুন আমি আউট হওয়ার পর কামরান আকমলও আউট হয়ে গেল। এরপরও কিন্তু কেউ ধরে খেললো না। ইনিংসটি বড় করে শেষ পর্যন্ত খেলবে এরকম কোনো মনোভাব ছিল না। শেষ দুই ওভারে আমাদের ৪৫ রান এর মতো লাগত। যদি মূল ব্যাটসম্যানরা নিজেদের মতো করে না খেলে একটু বুঝে খেলতে তাহলে আরও ১৫-২০ রান বেশি হত।’

ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংয়েও চিটাগংকে ভুগিয়েছেন কেভিন কুপার। চার ওভারে ২৮ রান দিয়ে তিন উইকেট তুলে নিয়েছেন ডানহাতি এ অলরাউন্ডার।

 

 

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/৩০ নভেম্বর ২০১৫/ইয়াসিন/ আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়