ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

মিরাজের কৃতিত্বে ওয়ালটনের অভিনন্দন

ইয়াসিন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:৩৭, ৩০ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মিরাজের কৃতিত্বে ওয়ালটনের অভিনন্দন

ওয়ালটন গ্রুপের ইয়ুথ অ্যাম্বাসেডর মেহেদী হাসান মিরাজ

ইয়াসিন হাসান : ১২৯ বছরের রেকর্ড ভেঙে অভিষেকে দুই ম্যাচের টেস্ট সিরিজে সর্বোচ্চ উইকেট নেওয়ার কীর্তি গড়েছেন মেহেদী হাসান মিরাজ। পাশাপাশি অসাধারণ পারফরম্যান্স করে সিরিজসেরা নির্বাচিত হয়েছেন ১৯ বছর বয়সি তরুণ ক্রিকেটার।

 

তরুণ এই অফ স্পিনারকে অভিনন্দন জানিয়েছে দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। মিরাজ ওয়ালটন গ্রুপের ইয়ুথ অ্যাম্বাসেডর। 

 

মেহেদী হাসান মিরাজকে অভিনন্দন জানিয়ে ওয়ালটন গ্রুপের পরিচালক এস এম মাহবুবুল আলম খালিদ বলেন, ‘মেহেদী হাসান মিরাজের সাফল্যে ওয়ালটন পরিবার গর্বিত, অভিভূত। ধুমকেতু হয়ে বাংলাদেশের ক্রিকেটে তার আগমন। নিশ্চিতভাবেই বাংলাদেশের ক্রিকেটের ধ্রুবতারার জাগয়াটি দখল করবেন। তার আলোয় জ্বলে উঠবে বাংলাদেশের ক্রিকেট। প্রতিদিন নতুন নতুন পরিচয়ে নিজেকে পরিচিত করছেন বাংলাদেশ ক্রিকেটের নতুন এ তারকা। ১২৯ বছরের রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়ায় তাকে অভিনন্দন। পাশাপাশি বাংলাদেশ-ইংল্যান্ড সিরিজে সেরা পুরস্কারও পেয়েছেন মিরাজ। তার হাত ধরে বাংলাদেশ ক্রিকেট আরও সাফল্যের পথে এগিয়ে যাবে- এই প্রত্যাশা করছে ওয়ালটন পরিবার।’

 

 

ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পলিসি, এইচআরএম এন্ড এডমিন) এস এম জাহিদ হাসান বলেন, ‘মিরাজকে নিয়ে নতুন করে কি বলব, তার জন্য নতুন বিশেষণ খুঁজতে হবে! আজ ১২৯ বছরের একটি রেকর্ড ভাঙলেন। এটা ভেবেই ভালো লাগছে যে বাংলাদেশের কোনো ক্রিকেটারের হাত ধরে নতুন করে রেকর্ডটি রচিত হল। নিঃসন্দেহে বাংলাদেশের ক্রিকেটের জন্য এটা বড় একটি অর্জন। মিরাজ ওয়ালটনের ইয়ুথ অ্যাম্বাসেডর। তার সাফল্যে ওয়ালটন পরিবার গর্বিত।’

 

‘বোলিংয়ের পাশাপাশি ব্যাটিংয়েও মিরাজ দক্ষ। হয়তো আন্তর্জাতিক ক্রিকেটে নিজের ব্যাটিং প্রতিভা দেখাতে পারেননি। তবে আমাদের বিশ্বাস বোলিংয়ের মতো ব্যাটিংয়েও মিরাজ সবার নজর কাড়বে। বাংলাদেশের অন্যতম সেরা অলরাউন্ডার হয়ে উঠবে মিরাজ।’-যোগ করেন জাহিদ হাসান।

 

 

১৮৮৭ সালে অস্ট্রেলিয়ার বাঁহাতি পেসার জন জেমস ফেরিস অভিষেকে দুই ম্যাচের টেস্ট সিরিজে সর্বোচ্চ ১৮ উইকেট নিয়েছিলেন । মিরাজ ১৯ উইকেট নিয়ে এখন সবার উপরে। সাদা পোশাকে মিরাজ যেভাবে পথ চলা শুরু করেছেন, তা নিশ্চিতভাবেই প্রশংসনীয়। ১৯ বছর বয়সি এই তরুণ বাংলাদেশকে দীর্ঘদিন সার্ভিস দিয়ে যাবেন, এমনটাই প্রত্যাশা ক্রীড়ামোদীদের।

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩০ অক্টোবর ২০১৬/ইয়াসিন/আমিনুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়