ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধসহ আহত ৫

শেখ মো. রতন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৭, ১০ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় গুলিবিদ্ধসহ আহত ৫

মুন্সীগঞ্জ প্রতিনিধি :  মুন্সীগঞ্জ শহরের লিচুতলা এলাকায় সন্ত্রাসী হামলায়  ছাত্রলীগ কর্মীসহ ২ জন গুলিবিদ্ধ হয়েছেন । এ ঘটনায় আরো ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

 

শনিবার সন্ধ্যায় নতুন বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, কোর্টগাঁও এলাকায় একাধিক মামলার আসামি শীর্ষ সন্ত্রাসী শাহজালাল মিজি ও একই এলাকার জাহিদ সরকারের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। জাহিদ সরকার (২৫), রাজিব (২৩), অনিক (২২) ও জাহিদের এক বন্ধু শহরের দক্ষিণ কোটর্গাঁও এলাকার লিচুতলা দিয়ে বাড়ি ফিরছিলেন।

 

এ সময় শাহজালাল মিজি পিস্তল দিয়ে তাদেরকে লক্ষ্য করে গুলি ছোড়ে । এতে জাহিদ ও তার বন্ধু রাজিব গুলিবিদ্ধ হন। এ সময় আরো ৫ জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান।

 

জাহিদ সরকার ও রাজিবকে গুরুতর আহত অবস্থায় প্রথমে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ও পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। অপর আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

 

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শৈবাল বসাক জানান, গুলিবিদ্ধ জাহিদ সরকার ও  রাজিবকে ঢাকা মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে। অপর আহত অনিকসহ অন্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

 

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) ইউনুছ আলী বিষয়টি নিশ্চিত করেন।

 

 

 

রাইজিংবিডি/মুন্সীগঞ্জ/১০ ডিসেম্বর ২০১৬/শেখ মো. রতন/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়