ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সন্ত্রাসী হামলায় তাড়াশ উপজেলা চেয়ারম্যান আহত

অদিত্য রাসেল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৪৬, ৩০ অক্টোবর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সন্ত্রাসী হামলায় তাড়াশ উপজেলা চেয়ারম্যান আহত

আহত উপজেলা চেয়ারম্যানকে হাসপাতালে নেওয়া হচ্ছে

সিরাজগঞ্জ প্রতিনিধি : নিজ কার্যালয়ে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন সিরাজগঞ্জ তাড়াশ উপজেলা চেয়ারম্যান।

 

হামলায় গুরুতর আহত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুল হককে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

রোববার দুপুরের দিকে তাড়াশ উপজেলা পরিষদ ভবনে এই ঘটনা ঘটে।

 

এর আগে তাড়াশ উপজেলা মাসিক সমন্বয় সভায় স্থানীয় এমপি ও উপজেলা চেয়ারম্যান দুগ্রুপের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ সময় ইউপি চেয়ারম্যানদের তোপের মুখে এমপি সমন্বয় সভা বর্জন করেন। এরপরই উপজেলা চেয়ারম্যান হামলার শিকার হন। 

 

এদিকে দুপুরের পর উপজেলা শহরের বিভিন্ন সড়কে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে এমপির সমর্থকরা।

 

তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিল্লুর রহমান জানান, মাসিক সমন্বয় সভায় স্থানীয় সংসদ সদস্য গাজী ম ম আমজাদ হোসেন মিলনের বিরুদ্ধে দুএকজন ইউপি চেয়ারম্যান বক্তব্য রাখেন। এ সময় উভপক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে সংসদ সদস্য সভা ত্যাগ করেন। সভা শেষ হওয়ার পর উপজেলা চেয়ারম্যান আব্দুল হক তার নিজ কার্যালয়ে ইউপি চেয়ারম্যানগণকে সঙ্গে নিয়ে বৈঠক করছিলেন।

 

দুপুরের দিকে অজ্ঞাতনামা দুর্বৃত্তরা উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে হামলা চালিয়ে তার মাথায় আঘাত করে পালিয়ে যায়। আহত উপজেলা চেয়ারম্যান আব্দুল হককে উদ্ধার করে প্রথমে তাড়াশ স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

 

এ বিষয়ে সংসদ সদস্য আমজাদ হোসেন মিলন এমপির স্ত্রী ডেইজী মিলন বলেন, তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ ও বারুহাস ইউপি চেয়ারম্যান মোক্তার হোসেনের বিরুদ্ধে থানায় জিডি হওয়ায় মাসিক সমন্বয় সভায় ওসিকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন তারা।

 

এ সময় সংসদ সদস্য প্রতিবাদ করায় উপজেলা চেয়ারম্যান আব্দুল হকের ইন্ধনে ওই চেয়ারম্যানরা এমপির বিরুদ্ধে বক্তব্য দিতে থাকেন। এক পর্যায়ে তাকে লাঞ্ছিত করার চেষ্টা করেন। এ অবস্থায় এমপি সমন্বয় সভা ত্যাগ করেন। তারপর উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে কি হয়েছে সে বিষয়ে আমরা কেউ অবগত নই। এমপির নির্দেশে তার ওপর হামলার ঘটনা ঘটেনি।

 

তাড়াশ সদর ইউপি চেয়ারম্যানের সঙ্গে মোবাইলে বার বার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

 

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি)আমিনুল ইসলাম জানান, সন্ত্রাসী হামলার ঘটনার তদন্তপূর্ব দোষীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

 

 

রাইজিংবিডি/সিরাজগঞ্জ/৩০ অক্টোবর ২০১৬/অদিত্য রাসেল/রুহুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়