ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাংলাদেশের মিডিয়া সুবর্ণ সময় পার করছে

এসটি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৬, ২৭ ডিসেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশের মিডিয়া সুবর্ণ সময় পার করছে

নিজস্ব প্রতিবেদক : বর্তমানে বাংলাদেশের মিডিয়া সুবর্ণ সময় পার করছে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

 

মঙ্গলবার দুপুরে বৈশাখী টেলিভিশনের ১২ বছর পূর্তির অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

 

স্পিকার বলেন, গণমাধ্যমে সব সময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করতে হবে, যাতে দেশের মানুষ উপকৃত হয়। বর্তমানে দেশের মিডিয়া সুবর্ণ সময় পার করছে। আমরা আশা করব গঠনমূলক সমালোচনার মাধ্যমে বৈশাখীসহ দেশের অন্য গণমাধ্যম দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে ভূমিকা রাখবে।

 

বেসরকারি টেলিভিশন বৈশাখীর ১২ বছর পূর্তি উপলক্ষে সকাল থেকে দেশের রাজনীতিবিদ, অভিনেতা, সাংবাদিক, শিল্পপতিরা আসেন শুভেচ্ছা জানাতে।

 

দুপুর ১২টায় জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।

 

এ সময় সেখানে ছিলেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম প্রমুখ।

 

শুভেচ্ছা জানাতে এসে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, স্বাধীনতা যুদ্ধের পরবর্তী সময় থেকে গণমাধ্যম দেশের গণতন্ত্রকে প্রাতিষ্ঠানিক রূপ দিতে কাজ করছে। আমরা আশা করব ভবিষ্যতে আমাদের গণমাধ্যমগুলো গণতন্ত্রের জন্য কাজ করবে। বৈশাখী টিভির ১২ বছর পূর্তিতে শুভেচ্ছা।

 

এ ছাড়া বৈশাখী টিভির প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়েছে দেশের স্বনামধন্য ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও অটোমোবাইল পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন। ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (পিআর অ্যান্ড মিডিয়া) মো. হুমায়ূন কবীর প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ফুল ও শুভেচ্ছা স্মারক দেন।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৭ ডিসেম্বর ২০১৬/এসটি/হাসান/এসএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়