ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

বাংলাদেশের সঙ্গে দিবারাত্রির টেস্ট খেলতে চায় নিউজিল্যান্ড

পরাগ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২৬, ২৬ নভেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাংলাদেশের সঙ্গে দিবারাত্রির টেস্ট খেলতে চায় নিউজিল্যান্ড

আগামী বছরেই গোলাপি বলে টেস্ট খেলতে পারেন সাকিব-তামিম-মুশফিকরা

ক্রীড়া ডেস্ক : আগামীকালই মাঠে গড়াচ্ছে ইতিহাসের প্রথম দিবারাত্রির টেস্ট ম্যাচ। অ্যাডিলেড ওভালে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড। তবে আশার কথা হচ্ছে, বাংলাদেশের সঙ্গেও দিবারাত্রির টেস্ট খেলতে চায় নিউজিল্যান্ড। নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান লিন্ডসে ক্রোককার নিজেই এমন আগ্রহের কথা জানিয়েছেন।

 

আগামী বছরের ফেব্রুয়ারিতে শুরু হতে যাওয়া নিউজিল্যান্ডের ঘরোয়া টুর্নামেন্ট প্ল্যাঙ্কেট শিল্ডের তিনটি ম্যাচ দিবারাত্রির করার পরিকল্পনা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। গোলাপি বলের ম্যাচগুলো হওয়ার কথা অকল্যান্ড, হ্যামিল্টন ও নেপিয়ারে।

 

বাংলাদেশের সঙ্গে দিবারাত্রির টেস্ট খেলতে আগামী বছরের ডিসেম্বরকে তাই সঠিক সময় বলে মনে করছেন লিন্ডসে ক্রোককার। এ ব্যাপারে ক্রোককার বলেন, ‘ডিসেম্বরে বাংলাদেশের সঙ্গে দিবারাত্রির টেস্ট খেলার সঠিক সময় মনে করছি আমরা। নভেম্বরে একটু তাড়াতাড়ি হয়ে যায়, তাই ডিসেম্বর এই সিরিজের সম্ভাব্য সময় হতে পারে। তবে এ ব্যাপারে আমরা এখনো তাদের (বাংলাদেশ) সঙ্গে আলোচনা করিনি।’

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরীও জানালেন, দিবারাত্রির টেস্টের ব্যাপারে নিউজিল্যান্ডের কাছ থেকে এখনো কোনো প্রস্তাব তারা পাননি। এ ব্যাপারে ‘ক্রিকইনফো’কে নিজামউদ্দিন চৌধুরী বলেন, ‘তারা এখনো আমাদের কিছু বলেনি। যদি প্রস্তাব আসে সেটা আগে ক্রিকেট কমিটির কাছে যাবে। তারপর বোর্ড পর্যায়ে আমরা সিদ্ধান্ত নেব।’

 

আগামী বছরের ডিসেম্বরে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড সফরে যাওয়ার কথা বাংলাদেশের। সেই সিরিজেই দিবারাত্রির এই টেস্ট ম্যাচটি হতে পারে।

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ নভেম্বর ২০১৫/পরাগ/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়