ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

বাগেরহাটে ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন

টুটুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:১৬, ৩ সেপ্টেম্বর ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন

বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে পূর্বশত্রুতার জেরে শহরের বাসাবাটি এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবলীগ নেতা সোহাগ শেখ (২২) খুন হয়েছেন। তিনি ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

বুধবার রাত ৮টার দিকে বাগেরহাট বাস টার্মিনাল এলাকা থেকে সোহাগকে ধরে নিয়ে শহরের বাসাবাটি মন্দিরের সামনে উপর্যুপরি কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে যায় প্রতিপক্ষ। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১০টার দিকে সোহাগ মারা যান। নিহত সোহাগ শেখ বাগেরহাট শহরের বাসাবাটি এলাকার আবদুল হাকিম শেখের ছেলে।
 
বাগেরহাট পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সিনিয়র সহসভাপতি শামিম হোসেন বলেন, ‘নিহত সোহাগ আমার ওয়ার্ডের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি সদালাপী ও দলের নিবেদিত কর্মী ছিলেন। আমিসহ বাগেরহাটবাসী সোহাগের হত্যাকাণ্ডের বিচারের দাবি জানাচ্ছি।’

নিহত সোহাগের বড় ভাই ফারুক ও সোহেল জানান, স্থানীয় বাসাবাটি এলাকার কয়েকজন ব্যক্তির সঙ্গে সোহাগের বিরোধ ছিল। এই বিরোধের জেরে তাকে ধরে নিয়ে হত্যা করা হয়। এই হত্যাকাণ্ডের বিচার চান তারা।
 
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোজাম্মেল হক জানান, পূর্বশত্রুতার জেরে বুধবার রাতে সোহাগকে বাসস্ট্যান্ড এলাকা থেকে ধরে এনে শহরের বাসাবাটি মন্দির এলাকায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ফেলে রেখে যায় প্রতিপক্ষ। খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোহাগ মারা যান। খবর পেয়ে পুলিশের কয়েকটি টিম অপরাধীদের আটকে অভিযান শুরু করেছে বলে জানান ওসি।

 

 

 

রাইজিংবিডি/বাগেরহাট/৩ সেপ্টেম্বর ২০১৫/টুটুল/দিলারা/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়